ছাপ্পা দেওয়ার অভিযোগ! তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মধ্যমগ্রাম

ছাপ্পা দেওয়ার অভিযোগ! তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মধ্যমগ্রাম

aecd0c9af4fb1fb3735e5a11f30de176

মধ্যমগ্রাম: তৃণমূল-বিজেপি কর্মী, সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মধ্যমগ্রাম ১৪ নম্বর ওয়ার্ড সর্দার পাড়া ৬৫ নম্বর বুথ এলাকায়। দুই পক্ষের মধ্যে চলে মারপিট।তৃণমূল ওয়ার্ড কোয়াডিনেটরের নেতৃত্বেই এই হামলা চলে বলে অভিযোগ। সসংবাদমাধ্যম সেই ছবি তুলতে গেলে সংবাদমাধ্যমের কর্মীদেরকেও মারধর করে বলে অভিযোগ।

ওই বুথে সকাল থেকে ছাপ্পা মারছিল বলে অভিযোগ বিজেপির তরফ থেকে। সেই খবর শুনে বিজেপি প্রার্থী রাজশ্রী রাজবংশী যান সর্দার পাড়া ৬৫ নম্বর বুথে। রাজশ্রী রাজবংশী ওই বুথে যাওয়ার পরে ওই এলাকার তৃণমূলের কাউন্সিলর সহ তার অনুগামীরা ওই বুথের সামনে এসে গন্ডগোল সৃষ্টি করে। অকত্ত ভাষায় গালি গালাজ করে বলে অভিযোগ। বিজেপি কর্মীরা প্রতিবাদ করলে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। চলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ। কেন্দ্রীয় বাহিনী, পুলিশ ঘটনাস্থলে থাকলে সংঘর্ষ রুখতে, অর্থাৎ পরিস্থিতি সামাল দিতে সাময়িক ব্যর্থ হয়। 

সাংবাদিকরা সেই ছবি তুলতে গেলে তৃণমূলের লোকজন তাদের অকত্ব ভাষায় গালি গালাজ করে, এবং সাংবাদিকদের মারধর করে বলে অভিযোগ করছে বিজেপি। অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপি প্রার্থী বাইরে থেকে লোকজন নিয়ে এলাকায় ঢোকে, এলাকার লোকজন বাধা দেয়, দুজন ছাড়া বিজেপি প্রার্থীর সাথে প্রত্যেকেই বহিরাগত বলে অভিযোগ করে এবং ওয়ার্ড কোয়াডিনেটরের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তার বিরুদ্ধে ওঠা ছাপ্পা ভোট মিথ্যে বলে জানান। পরবর্তীতে বিজেপি প্রার্থী সহ কর্মীরা ঘটনাস্থল ছাড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বিজেপি প্রার্থী রাজশ্রী রাজবংশী বিষয়টি নির্বাচন কমিশন সহ দলের শীর্ষ নেতৃত্বকে জানাবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *