সঙ্গে রয়েছে ইভিএম, কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে বিজেপি এজেন্ট! অভিযোগ তৃণমূলের

সঙ্গে রয়েছে ইভিএম, কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে বিজেপি এজেন্ট! অভিযোগ তৃণমূলের

fe211a5393e58a13c13d4d1018ce862b

জলপাইগুড়ি: কেন্দ্রীয় বাহিনী যে বিজেপি তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে কাজ করছে তা বিগত কয়েক দিন ধরেই অভিযোগ করে আসছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এবার জলপাইগুড়িতে যে ঘটনা ঘটলো তাতে আবারও রাজনৈতিক উত্তেজনা বাড়ল পশ্চিমবাংলায়। এখানেও তৃণমূল কংগ্রেস অভিযোগ করছে যে ইভিএম নিয়ে ফেরার পথে কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে দেখা গিয়েছে বিজেপির পোলিং এজেন্টকে! স্বাভাবিকভাবেই ঘটনায় উত্তেজনা বেড়েছে।

জানা গিয়েছে, জলপাইগুড়ি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে রাষ্ট্রীয় বালিকা বিদ্যালয়ের বুথ থেকে রাত সাড়ে ১০টা নাগাদ ইভিএম নিয়ে ফিরছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে একই গাড়িতে ওঠেন বিজেপির পোলিং এজেন্ট! তৃণমূল কর্মীরা প্রতিবাদ জানালে উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে যান জলপাইগুড়ির পুলিশ সুপার ও ডিএসপি সদর। ঘটনাস্থলে যান জলপাইগুড়ির পুলিশ সুপার ও ডিএসপি সদর। তখন পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। যদিও এই ঘটনার প্রেক্ষিতে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রতিক্রিয়া মেলেনি পুলিশ-প্রশাসনেরও তরফেও। 

এমনিতেই রাজ্যের পাঁচ দফা নির্বাচনের প্রত্যেকদিন হিংসার ঘটনা ঘটেছে বিক্ষিপ্তভাবে। এমনকি গুলি চলার মতো ঘটনাও ঘটেছে রাজ্যে। তৃণমূল কংগ্রেস বারবার অভিযোগ জানাচ্ছে নির্বাচন কমিশন এবং কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। বিজেপি এরাজ্যে উস্কানি দিয়ে দাঙ্গা পরিস্থিতি তৈরি করতে চাইছে বলেও অভিযোগ রয়েছে তাদের। এবার ইভিএমের সঙ্গে কেন্দ্রীয় বাহিনী আর বিজেপির যোগসাজশ নিয়ে আরো সুর চড়াল তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *