করোনা সঙ্কটেও মোদীর কোনও জনসভা বাতিল হবে না বাংলায়! স্পষ্ট জানাল বিজেপি

করোনা সঙ্কটেও মোদীর কোনও জনসভা বাতিল হবে না বাংলায়! স্পষ্ট জানাল বিজেপি

80ba4b76990479358f9cbcd627d2bd5c

কলকাতা: সংকটজনক বাংলার করোনা ভাইরাস পরিস্থিতি। হু হু করে বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। অন্যান্য রাজনৈতিক দল নির্বাচনী প্রচারে কাটছাঁট করলেও বিজেপির তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হল, ভাইরাস পরিস্থিতির মধ্যেও বিজেপির হয়ে প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোনও জনসভা বাতিল হবে না। প্রধানমন্ত্রীর এখনও চারটি জনসভা করার কথা রয়েছে। সূচি অনুযায়ীই ওই সভাগুলি হবে বলে জানা গেছে। যদিও বিজেপি বলছে, করোনা বিধি মেনেই হবে জনসভা।  

জানান হয়েছে, করোনা আবহে একদিনে ৪টি জনসভা প্রধানমন্ত্রীর। সভায় আসার ৭২ঘণ্টা আগেই সেরে নিতে হবে কোভিড টেস্ট। আগামী ২৩ এপ্রিল ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৭০ নম্বর ওয়ার্ডে সুভাষ উদ্যানে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দক্ষিণ কলকাতার বুকে প্রধানমন্ত্রীর এই জনসভার প্রস্তুতি ঘিরে চূড়ান্ত ব্যস্ততা গেরুয়া শিবিরে। এখনও পর্যন্ত  প্রধানমন্ত্রীর কর্মসূচি রয়েছে, ২২ এপ্রিল মালদহ ও মুর্শিদাবাদে সভা। ২৪ এপ্রিল বোলপুর ও দক্ষিণ কলকাতায় সভা। তবে এই সফরসূচি বদল হতে পারে। ২৩ এপ্রিল রাজ্যে ভোট প্রচারে এসে একইদিনে চারটি জনসভা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেক্ষেত্রে মালদহ, মুর্শিদাবাদ, বোলপুর ও দক্ষিণ কলকাতার সভাগুলি ২৩ এপ্রিল হবে।

এই প্রসঙ্গে ইতিমধ্যেই টুইট করেছেন পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় বিজেপি পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গী। তিনি লিখেছেন, করোনার সংক্রমণের পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীর জনসভার রূপ পরিবর্তন করার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশ পাওয়া গেছে। সামাজিক দূরত্বের জন্য বিশেষ ভাবে মনোযোগ দেওয়া হবে। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *