রামনবমীতে গন্ডগোল পাকাতে পারে বিজেপি! সন্দেহ করছেন মমতা

রামনবমীতে গন্ডগোল পাকাতে পারে বিজেপি! সন্দেহ করছেন মমতা

50c4804f5d8e3488436b2572b5796394

ভগবানগোলা: আগামীকাল রামনবমী। আর এই রামনবমীতেই রাজ্যজুড়ে হিংসা করতে পারে ভারতীয় জনতা পার্টি। এমনই আশঙ্কা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুর্শিদাবাদের ভগবানগোলা জনসভা থেকে বিজেপিকে করা আক্রমণ করে এমন আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তবে তৃণমূল কংগ্রেস কর্মী এবং সমর্থকদের শান্ত থাকার বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন জনসভায় আহত সকলের উদ্দেশ্যে বার্তা দিয়ে তিনি বলেন, রামনবমীতে সবাইকে তিনি শুভেচ্ছা জানাচ্ছেন, সকলে যেন শান্তিপূর্ণভাবে এই উৎসব পালন করে এই বার্তা দিচ্ছেন তিনি। যদিও মমতা আশঙ্কা প্রকাশ করে বলেন, সকলকে সচেতন এবং সাবধান থাকতে হবে কারণ বিজেপি রাজ্য জুড়ে রামনবমীতে হিংসা সৃষ্টি করতে পারে। এমনই পরিকল্পনা রয়েছে বিজেপির বলে অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তিনি দাবি করেছেন, তৃণমূল কংগ্রেস এই ধরনের পরিকল্পনায় মদত দেয় না তাই, সমস্ত কর্মী এবং সমর্থকদের সচেতন থাকতে হবে যাতে তারা কোনরকম প্ররোচনায় না পড়ে যায়। যদিও মমতার দাবি সম্পূর্ণরূপে নস্যাৎ করে দিয়েছে ভারতীয় জনতা পার্টি শিবির। তাদের বক্তব্য, আবারো উস্কানিমূলক মন্তব্য দিয়ে শান্তিভঙ্গের চেষ্টা করছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তাঁর নিজের মন্ত্রীরা অকথ্য ভাষায় গালিগালাজ করে কথা বলছেন এবং শান্তিভঙ্গের চেষ্টা করছেন। কিন্তু সে ব্যাপারে কোনো পদক্ষেপ না নিয়ে বিজেপির ওপর দোষ চাপানোর চেষ্টা করছেন তিনি। মূলত ফিরহাদ হাকিমের বিতর্কিত ভিডিও, যেটা আজ সকালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেই প্রেক্ষিতেই বিজেপি আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেসকে।

আসলে ফিরহাদ হাকিমের যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে শোনা যাচ্ছে তিনি অশ্লীল ভাষায় আক্রমণ করছেন বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনীকে। হুঁশিয়ারি দিয়ে বলছেন যে ভোটের পরে তিনি দেখে নেবেন। সেই ভাইরাল হওয়া ভিডিও হাতিয়ার করে এবার তৃণমূল কংগ্রেস তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছে ভারতীয় জনতা পার্টি। তাদের একটাই বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় আগে নিজের দলের মন্ত্রী এবং নেতাদের‌ সামলান, তারপর বিজেপিকে নিয়ে কথা বলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *