সন্দেহ সত্যি হল, কোভিড আক্রান্ত মদন মিত্র! সংক্রমিত আরও এক তৃণমূল প্রার্থী

সন্দেহ সত্যি হল, কোভিড আক্রান্ত মদন মিত্র! সংক্রমিত আরও এক তৃণমূল প্রার্থী

728d7d3f58f8c115058309032d52028d

কলকাতা: নিজের কামারহাটি কেন্দ্রে ভোটের দিন বিকেলেই অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। স্থানীয় পার্টি অফিসে নিয়ে গিয়ে তাঁকে অক্সিজেন দেওয়া হয়। পরবর্তী ক্ষেত্রে গতকাল আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় তাঁকে। শ্বাসকষ্টের সমস্যা থাকায় সন্দেহ করা হচ্ছিল তিনি হয়তো করোনাভাইরাস আক্রান্ত। অবশেষে হলও তাই। কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। মদন মিত্রকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে।

শেষ পাওয়া খবরে অনুযায়ী জানা গিয়েছে, মদন মিত্রের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছিল। তাঁর শরীরে অক্সিজেনের স্যাচুরেশন বেশ কম ছিল। যদিও এই মুহূর্তে তিনি স্থিতিশীল রয়েছে বলে খবর। শ্বাসকষ্ট সমস্যার জন্য গতকাল রাতেই তাঁর করোনাভাইরাস টেস্ট করা হয় যার রিপোর্ট পজেটিভ এসেছে। নির্বাচনের দিন যখন অসুস্থ হয়ে পড়েছিলেন তখন অনেকেই আশঙ্কা করেছিলেন যে তিনি হয়তো করোনাভাইরাস আক্রান্ত হতে পারেন। কিন্তু পরবর্তী ক্ষেত্রে টেস্ট হওয়ায় তাঁর রিপোর্টে নেগেটিভ আসে। মাঝে কয়েকদিন সুস্থ থাকলেও গতকাল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

অন্যদিকে খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন বলে খবর। মৃদু উপসর্গ দেখা দেওয়ায় তিনি এখন হোম কোয়ারেন্টিন রয়েছেন। উল্লেখ্য আজ তাঁর কেন্দ্রে অর্থাৎ খড়দহে নির্বাচন রয়েছে। তাই এদিন তিনি বুথে বুথে ঘুরতে পারবেন না অবশ্য ভাবে। তাই ভোটের দিন তৃণমূল কংগ্রেস প্রার্থীর আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় রয়েছে শাসক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *