এজেন্টকে বাধা, বোমাবাজি! বিক্ষিপ্ত অশান্তি শুরু ষষ্ঠ দফাতেও

এজেন্টকে বাধা, বোমাবাজি! বিক্ষিপ্ত অশান্তি শুরু ষষ্ঠ দফাতেও

3971ff055b35039366ce1e3d5090f1ad

খড়দহ: পাঁচ দফা নির্বাচনে ব্যাপকভাবেই অশান্তির ছবি ধরা পড়েছিল রাজ্য জুড়ে। তবে ষষ্ঠ দফায় এখনো পর্যন্ত বড় কোনো ঘটনা না ঘটলেও বিক্ষিপ্ত ভাবে অশান্তির ছবি ধরা পড়ছে। মূলত বুথে এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ তুলছে বিজেপি। তবে এই নিয়ে আপাতত বড় রকমের ঘটনা ঘটেনি। তবে গতকাল রাতে একাধিক জায়গায় বোমাবাজি হয়। তবে আপাতত পরিস্থিতি সব জায়গায় নিয়ন্ত্রণে।

এজেন্টকে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে খড়দহ বিধানসভা কেন্দ্র থেকে। বিজেপির অভিযোগ, একাধিক বুথে তৃণমূল কংগ্রেসের কর্মীরা বিজেপির এজেন্টকে বসতে দিচ্ছে না। একাধিকবার কেন্দ্রীয় বাহিনীকে জানানোর পরেও লাভ হয়নি বলে অভিযোগ করছে তারা। পরবর্তী ক্ষেত্রে পুলিশ-বাহিনী মিলে পরিস্থিতি সামাল দেয় বলে খবর। অন্যদিকে আবার দমদম পৌরসভার এক বুথের বিজেপির পোলিং এজেন্টকে অপহরণের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে! যে ঘটনা ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। ভাটপাড়া কেন্দ্রে বিজেপি অভিযোগ তুলছে যে একাধিক বুথে তৃণমূল কংগ্রেস এজেন্ট বসতে দিচ্ছে না। অন্যদিকে, প্রত্যেক দফার মত এই দফাতেও সাতসকালে সকলকে ভোটদানের আহ্বান জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

এদিকে গতকাল রাতে উত্তর ২৪ পরগণা আমডাঙ্গা থেকে বোমাবাজির খবর মিলেছে। আরো জানা গিয়েছে, কাঁচরাপাড়া কংগ্রেস কাউন্সিলরের মাথা ফেটে গিয়েছে এবং শাসক দল বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে। তবে বিজেপি দাবি করেছে এই ঘটনা গোষ্ঠীদ্বন্দ্বের কারণে হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *