অসুস্থ সাধন পাণ্ডে, ভর্তি হাসপাতালে! আশঙ্কাজনক মদন

অসুস্থ সাধন পাণ্ডে, ভর্তি হাসপাতালে! আশঙ্কাজনক মদন

e7697ac88dacafe143cec58490d2a733

কলকাতা: মদন মিত্রের পর এবার তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পান্ডে৷ তাঁকে ভর্তি করা হয়েছে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে৷ শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, আপাতত স্থিতিশীল রয়েছেন সাধনবাবু৷ তবে, তিনি করোনা আক্রান্ত হয়েছেন কি না, তা এখনও স্পষ্ট নয়৷

অন্যদিকে, মদন মিত্রের শারীরিক অবস্থার বেশ খানিকটা অবনতি হয়েছে৷ তাঁর শরীরে অক্সিজেনের স্যাচুরেশন বেশ কম ছিল৷ যদিও এই মুহূর্তে তিনি স্থিতিশীল রয়েছে বলে খবর৷ শ্বাসকষ্ট সমস্যার জন্য গতকাল রাতেই তাঁর করোনাভাইরাস টেস্ট করা হয় যার রিপোর্ট পজেটিভ এসেছে। নির্বাচনের দিন যখন অসুস্থ হয়ে পড়েছিলেন তখন অনেকেই আশঙ্কা করেছিলেন যে তিনি হয়তো করোনাভাইরাস আক্রান্ত হতে পারেন। কিন্তু পরবর্তী ক্ষেত্রে টেস্ট হওয়ায় তাঁর রিপোর্টে নেগেটিভ আসে। মাঝে কয়েকদিন সুস্থ থাকলেও গতকাল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

অন্যদিকে খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন বলে খবর। মৃদু উপসর্গ দেখা দেওয়ায় তিনি এখন হোম কোয়ারেন্টিন রয়েছেন। উল্লেখ্য আজ তাঁর কেন্দ্রে অর্থাৎ খড়দহে নির্বাচন রয়েছে। তাই এদিন তিনি বুথে বুথে ঘুরতে পারবেন না অবশ্য ভাবে। তাই ভোটের দিন তৃণমূল কংগ্রেস প্রার্থীর আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় রয়েছে শাসক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *