পুলিশকে লক্ষ্য করে ইট কেতুগ্রামে! বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

পুলিশকে লক্ষ্য করে ইট কেতুগ্রামে! বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

34dd1a13a5abc0d3c4c855162946a76d

কেতুগ্রাম: যত বেলা বাড়ছে ষষ্ঠ দফার নির্বাচনে অশান্তির ঘটনা তত বাড়ছে। এবার কেতুগ্রামের ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের কর্মী এবং সমর্থকদের জন্য। বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেস কর্মী এবং সমর্থকরা তাদের ব্যাপক মারধর করেছে। এদিকে এলাকায় পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টি করেছে স্থানীয় বাসিন্দারা। সব মিলিয়ে পরিস্থিতি উত্তপ্ত।

বিজেপি সমর্থকদের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা তাদের ব্যাপক মারধর করে এবং পুলিশ আসলে তাদের ওপর ইট বৃষ্টি করা হয়। তার জন্য অল্প সময়ের মধ্যেই তারা এলাকা ছেড়ে চলে যান কিন্তু পরে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে তারা এলাকায় এলে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। কেতুগ্রামের বিভিন্ন এলাকায় অশান্তির ঘটনা ঘটেছে এদিন সকাল থেকে। 

আরও জানা গিয়েছে, ওই এলাকায় দুই দলের কর্মী এবং সমর্থকদের বিক্ষোভ থামাতে গেলে পুলিশকে ঘেরাও করে রাখা হয়। পরে কেন্দ্রীয় বাহিনী এলে তাদের উদ্ধার করা সম্ভব হয়েছে। এর পাশাপাশি বুথে বিজেপি এজেন্টদের বাধা দেওয়ার অভিযোগের পাশাপাশি বিজেপি সমর্থকদের বাড়িতে বোমাবাজির পর্যন্ত ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। বুথের কাছে এই বোমাবাজির ঘটনায় অভিযুক্ত হয়েছে তৃণমূল কংগ্রেস। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *