স্ত্রীর করোনা, তাও কেন বুথে ঘুরছেন রাজ? প্রশ্ন অর্জুনের

স্ত্রীর করোনা, তাও কেন বুথে ঘুরছেন রাজ? প্রশ্ন অর্জুনের

cbf4e90050d7e15c4809444f835129fa

বারাকপুর: ধুন্ধুমার বারাকপুর। তৃণমূল-বিজেপি সংঘর্ষে এবার উত্তপ্ত অর্জুন সিংয়ের ঘরের মাঠ। আজ বৃহস্পতিবার, রাজ্য জুড়ে চলছে ষষ্ঠ দফার ভোট গ্রহণ। ফের একবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে চার জেলার বিভিন্ন কেন্দ্র। রাজ্যের অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র ব্যারাকপুরেও ভোটগ্রহণ চলছে আজ। সকাল থেকে সেখানে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী বিভিন্ন বুথে তৃণমূল সমর্থকদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। তবে তার এই ঘোরা নিয়ে আপত্তি রয়েছে স্থানীয় ডাকাবুকো বিজেপি নেতা অর্জুন সিংয়ের।

এদিন সকাল থেকেই নিজের কর্মী সমর্থকদের নিয়ে ব্যারাকপুর কেন্দ্রের বিভিন্ন বুথে ঘুরে বেড়াচ্ছেন রাজ চক্রবর্তী। তৃণমূলের তারকা প্রার্থী অভিযোগ করেছেন তাকে ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়েছে বিজেপির কর্মীদের পক্ষ থেকে। জোড়াফুল শিবিরের দাবি, “রাজ চক্রবর্তী ও তৃণমূল কর্মীদের ঘিরে ধরে মারধর করেছে বিজেপি। এই সবকিছুর পেছনে রয়েছেন অর্জুন সিং।” রাজ চক্রবর্তী নিজে জানিয়েছেন, “আমি আমার সমর্থকদের নিয়ে ঘুরে বেড়াচ্ছি প্রতিটি বুথে, সেটাই তো স্বাভাবিক। অর্জুন সিং যা যা অভিযোগ করছেন সব মিথ্যে। উনি প্রচুর মিথ্যা বলেন। ওরা বুঝতে পেরেছে যে এখানে ওরা হারছে। তাই ঝামেলা পাকানোর চেষ্টা করছে।”

অন্যদিকে, বিজেপির ডাকাবুকো নেতা তথা সাংসদ অর্জুন সিং অভিযোগ করেছেন, “তৃণমূল কেন, কোনও নির্দল প্রার্থীকেও গো ব্যাক স্লোগান দেওয়ার পক্ষপাতী নই আমি। উনি ঘুরে বেড়াচ্ছেন সব বুথে। তবে শুনেছি, ওনার স্ত্রী করোনা আক্রান্ত। ওনার এখন বাড়িতে আইসোলেশন থাকার কথা। তাই পাবলিক ওনাকে গো ব্র্যাক বলেছে। আমি মিথ্যে কথা বলছি না। আমি ওনাকে কিছু বলছি না, সব কমিশনকে জানাব।” -ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *