ভয় দেখাচ্ছে তৃণমূল, পথে বসে ধর্নায় বিজেপি প্রার্থী

ভয় দেখাচ্ছে তৃণমূল, পথে বসে ধর্নায় বিজেপি প্রার্থী

0eb0937f0baaca17b67a6b7ed7156a4b

গলসি: মনে করা হয়েছিল পাঁচ ছয় দফা নির্বাচনের পর আজ ষষ্ঠ দফায় হয়তো কিছুটা শান্তিপূর্ণ নির্বাচন হতে পারে বাংলায়। কিন্তু বাকি দফার মতো আজও জায়গায় জায়গায় অশান্তির ছবি ধরা পড়ছে সকাল থেকে। এবার তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ভোট না করতে দেওয়ার অভিযোগ তুললেন খোদ বিজেপি প্রার্থী। একই সঙ্গে এই ঘটনার প্রতিবাদে ধর্নায় বসেছেন তিনি!

জানা গিয়েছে, গলসির বিজেপি প্রার্থীর বিকাশ বিশ্বাস অভিযোগ করছেন যে গ্রামবাসীরা ভোট দিতে পারছেন না। অভিযোগ করা হচ্ছে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা তাদের ভয় দেখাচ্ছেন সেই কারণে কমপক্ষে ৭০০ জন গ্রামবাসী ভোট দিতে পারেননি। বিজেপি প্রার্থীর দাবি, সংশ্লিষ্ট দুই বুথে যে কজন ভোটার রয়েছেন তার মধ্যে খুব অল্প সংখ্যক ভোটার ভোট দিতে পেরেছেন। এই ঘটনার প্রতিবাদে তিনি অবস্থান বিক্ষোভ করছেন। 

প্রসঙ্গত সকাল থেকেই একাধিক জায়গায় তৃণমূল কংগ্রেস এবং বিজেপি একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলছে। কোথাও এজেন্টদের ব্যাপক মারধর করা হয়েছে, আবার কোথাও ভোট লোকের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। জগদ্দল থেকে শুরু করে কেতুগ্রাম, পূর্বস্থলী থেকে শুরু করে বারাকপুর, সব জায়গায় গন্ডগোলের ছবি ধরা পড়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *