ম্যাজিক ফিগারের আসন আজকেই এসে যাবে! ভোটষষ্ঠীতে বঙ্গে এসে দাবি শাহের

মোদী বারবার বলছেন দরকার ছাড়া যেন কেউ বাড়ির বাইরে না বেরোয়। এদিকে তিনি স্বয়ং এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতা এবং মন্ত্রীরা পশ্চিমবঙ্গে আসছেন প্রচারের জন্য

c9d13d662d78f76762bbc0e8f2becbb3

হরিরামপুর: দেশের এবং রাজ্যের করোনাভাইরাস পরিস্থিতি ব্যাপক উদ্বেগজনক। এই পরিস্থিতিতে ক্যামেরার সামনে ভাষণ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারবার বলছেন দরকার ছাড়া যেন কেউ বাড়ির বাইরে না বেরোয়। এদিকে তিনি স্বয়ং এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতা এবং মন্ত্রীরা পশ্চিমবঙ্গে আসছেন প্রচারের জন্য। অন্যান্য দলগুলো নিজেদের অনুষ্ঠানসূচী কাটছাঁট করলেও বিজেপি তা করেনি। শুধু বলা হয়েছে জনসভা বাতিল না হলেও বেশিরভাগ জায়গায় অনলাইনে তা দেখানো হবে। সেই প্রেক্ষিতেই আজকের বঙ্গ সফরে এসে সভা করেছেন অমিত শাহ। হরিরামপুরে জনসভা করছেন এবং সেই সভা দেখানো হচ্ছে আরও বেশ কয়েকটি বিধানসভা কেন্দ্রে।

এদিন জনসভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেন, গত পাঁচ দফা নির্বাচনে বিজেপি ইতিমধ্যেই ১২২ আসন পেয়ে গিয়েছে, আজকের ভোটগ্রহণ পর্বে ম্যাজিক ফিগার পাওয়ার জন্য যত আসন দরকার তত আসন বিজেপি পেয়ে যাবে। একইসঙ্গে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মত বড় নেত্রীকে বড় ভাবে বিদায় জানাতে প্রস্তুত বাংলার মানুষ। আজ ষষ্ঠ দফার নির্বাচনও সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন অমিত শাহ। তাঁর কথায়,  তৃণমূল কংগ্রেস মুষ্টিমেয় কতকগুলি মানুষের দল যা বাংলার মানুষের উপর বিগত বছরগুলি ধরে অত্যাচার করেছে। তৃণমূল কংগ্রেসের সেই অত্যাচার থেকে বাঁচতে একমাত্র বিজেপিই ভরসা হতে পারে। 

বহিরাগত ইস্যু এবং বাংলার উন্নয়ন নিয়ে ফের একবার শুধু বল কংগ্রেসকে একহাত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে তিনি আক্রমণ করেন বামফ্রন্ট সরকারকেও। শাহের বক্তব্য, উত্তরবঙ্গের জন্য কোন সরকার এতদিন কোন উন্নয়ন করেনি এবং তাদের অবহেলা করেছে। কিন্তু সোনার বাংলা গঠন করার জন্য বিজেপি সব রকম কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। এদিকে বহিরাগত ইস্যু নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী কি বাংলার মানুষের সঙ্গে কথা বলতে পারেন না, দেশের প্রধানমন্ত্রী কি করে বাংলায় বহিরাগত হন, সেই প্রশ্ন তোলেন শাহ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *