অমিত শাহের গোপন সমীক্ষা ফাঁস! কত আসন পাবে BJP?

অমিত শাহের গোপন সমীক্ষা ফাঁস! কত আসন পাবে BJP?

7cedba46f51a69452547b28b5275cbdb

বালুরঘাট: ‘আমি বহিরাগত নই দিদি’, রাজ্যজুড়ে ষষ্ঠ দফার নির্বাচন চলাকালীন দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর কেন্দ্রের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যঙ্গাত্মক সুরে আক্রমণ করলেন অমিত শাহ৷ বৃহস্পতিবার রাজ্যের ৪ জেলার ৪৩টি কেন্দ্র যখন ভোটের উত্তাপে উত্তপ্ত, তখন অন্যদিকে গত পাঁচ দফায় বিজেপির সম্ভাব্য আসন সংখ্যা বলে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন অমিত শাহ।

এদিন শুরু থেকেই তৃণমূলকে আক্রমণ করতে থাকেন বিজেপির সেকেন্ড-ইন-কমান্ড। হরিরামপুরের মানুষের জন্য তিনি বলেন, “তৃণমূল সরকার কাটমানি খাওয়া সরকার, চাল চোর সরকার, কয়লা চোর সরকার। আর আমরা সরকারে এলে সোনার বাংলা গড়বো। তাহলে কোন সরকারকে চান আপনারা? বামফ্রন্টকে ৩৪ বছর সুযোগ দিয়েছেন, তৃণমূল কংগ্রেসকে ১০ বছর সুযোগ দিয়েছেন, নরেন্দ্র মোদীজিকে ৫ বছর সুযোগ দিয়ে দেখুন।”

বহিরাগত ইস্যু নিয়ে অমিত শাহ এদিন বলেন, “দিদির মুখে উন্নয়ন নিয়ে কোনও কথা নেই। ভাষণের প্রথম ১০ মিনিট দিদি মোদীজিকে আর আমাকে গালি দেন। সারাক্ষণ শুধু ‘বহিরাগত বহিরাগত’ বলেন। আমরা কি বহিরাগত নাকি? দেশের প্রধানমন্ত্রী বাংলার মানুষের সঙ্গে কথা বলতে পারেন না? উনি কি বহিরাগত? আমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলার মানুষের সাথে কথা বলতে পারবো না? আমি কি বহিরাগত? আমি বহিরাগত নই দিদি, আমি এই ভারতেরই সন্তান। এই দেশে জন্ম আমার। মৃত্যুর পর এই দেশের মাটিতেই মিশে যাবো।”

এদিন শাহে আরও বললেন, “আরও দুই দফার ভোট বাকি আছে। আজ সন্ধ্যেবেলা যখন ষষ্ঠ দফার ভোট শেষ হবে, আমরা জেতার জন্য প্রয়োজনীয় আসন পেয়ে যাব। ইতিমধ্যেই আমরা ৫ দফার নির্বাচনের শেষে ১২২টা আসন পেয়ে গিয়েছি। তাও আমরা বাংলার মানুষের থেকে ২০০টি আসনের আশির্বাদ চাইতে এসেছি। আর এবারে আমি কথা দিচ্ছি, দিদির গুন্ডারা আপনাদের কিচ্ছু করতে পারবে না। আপনারা ভয় পাবেন না। বেশি বেশি করে ভোট দিন। ভারতীয় জনতা পার্টি আপনাদের সঙ্গে আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *