জেনারেল ওয়ার্ডে এলেন স্থিতিশীল মদন মিত্র, এদিকে কোভিড আক্রান্ত শতরূপ

জেনারেল ওয়ার্ডে এলেন স্থিতিশীল মদন মিত্র, এদিকে কোভিড আক্রান্ত শতরূপ

561fddc6c32672f7113adcd4f51585fa

কলকাতা: নিজের কেন্দ্রে নির্বাচন হয়ে যাওয়ার পর করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতা এবং প্রার্থী মদন মিত্র। প্রথমে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেও পরবর্তী ক্ষেত্রে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক পর্যায়ে অবস্থা সঙ্গীন হলেও আপাতত স্থিতিশীল রয়েছেন মদন মিত্র বলে জানা গিয়েছে। এমনকি ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে তৃণমূল নেতাকে জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়েছে বলে খবর। আজ একটি বিবৃতি দিয়ে মদন মিত্র তাঁর দলীয় সমর্থক, অনুগামী ও যাঁরা তাঁর সুস্থতা কামনা তাঁদের সবাইকে ধন্যবাদ জানান। এদিকে সিপিএম নেতা তথা কসবার প্রার্থী শতরূপ ঘোষ করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। ফেসবুক পোস্ট করে নিজেই জানিয়েছেন এই কথা।

নিজের কেন্দ্রে নির্বাচনের দিন অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। তাঁকে স্থানীয় তৃণমূল কংগ্রেস পার্টি অফিসে নিয়ে গিয়ে অক্সিজেন দেওয়া হয়। পরবর্তী ক্ষেত্রে অবশ্য শারীরিক অবস্থার উন্নতি হয়েছিল তাঁর। কিন্তু আবার একদিনের ব্যবধানে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। পরে জানা যায় তিনি কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। মদন মিত্র অসুস্থ হওয়ার খবর সামনে আসতেই একাধিক বিরোধী দলের নেতারা তাঁর সুস্থতা কামনা করেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন সিপিএম সমর্থক শ্রীলেখা মিত্র এবং সিপিএম নেতা শতরূপ ঘোষ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মদন মিত্রের সুস্থতা কামনা করেন তারা। এবার সেই শতরূপ ঘোষ করোনাভাইরাস আক্রান্ত হলেন।

শতরূপ নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, তিনি সম্প্রতি করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন এবং হোম কোয়ারান্টিনে আছেন। তিনি অনুরোধ জানিয়েছেন যারা বিগত কয়েক দিনে তাঁর সংস্পর্শে এসেছেন তারা যেন নির্দিষ্ট নিয়ম বিধি মেনে চলেন এবং পরীক্ষা করিয়ে নেন। রাজনৈতিকভাবে চরম বিরোধিতার থাকলেও মদন মিত্র সুস্থতা কামনা করে নেটাগরিকদের অভিবাদন পেয়েছিলেন শতরূপ ঘোষ। এবার তাঁর সুস্থতা কামনায় সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *