মহিলা কর্মীদের শ্লীলতাহানি করেছে বিজেপি! তৃণমূলের অভিযোগে উত্তপ্ত মানিকতলা

মহিলা কর্মীদের শ্লীলতাহানি করেছে বিজেপি! তৃণমূলের অভিযোগে উত্তপ্ত মানিকতলা

43b0d1573359c4e8d13405dba589e0b6

কলকাতা: বিজেপি কর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। বিজেপির লোকজন মহিলা তৃণমূল কর্মীদের শ্লীলতাহানি করেছে, এমন অভিযোগ তোলার পর সরগরম হয়েছে মানিকতলা এলাকা। থানার সামনে বিক্ষোভের মাঝে পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ উঠছে। সব মিলিয়ে ভোটের আগের দিন ব্যাপক উত্তাপ ছড়ানোর শহরে।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, মুরারি পুকুর বাজারে ফল কিনতে গেলে তৃণমূল কংগ্রেসের দুইজন মহিলা কর্মীকে শ্লীলতাহানি করেন ওই ফল ব্যবসায়ী এবং তার এক আত্মীয়। দুজনেই বিজেপি সমর্থক বলে দাবি করেছে তারা। যদিও বিজেপির পাল্টা বক্তব্য, নির্বাচনের আগের দিন এই ধরনের অভিযোগ করে বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছে তৃণমূল কংগ্রেস। তবে এই অভিযোগের প্রেক্ষিতেই পরবর্তী ক্ষেত্রে থানায় যায় তৃণমূল কংগ্রেস কর্মীরা, সেখানে গিয়ে আবার বিজেপি সমর্থকদের সঙ্গে প্রবল বচসায় জড়িয়ে পড়ে তারা। থানার সামনে ব্যাপক মারামারি শুরু হয় দুপক্ষের এবং সেই সংঘর্ষের কারণেই পুলিশের গাড়ি পর্যন্ত ভাঙচুর করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। আসলে বিজেপি কর্মী এবং সমর্থকদের ক্ষোভ পুলিশের প্রতিও রয়েছে যে তারা প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে না। 

ভোট-পরবর্তী হিংসা ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জায়গায় দেখা দিয়েছে। গতকাল উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তপসিয়া এলাকায় এবং নৈহাটি, আমডাঙাতেও। প্রত্যেক ক্ষেত্রেই তৃণমূল কংগ্রেস এবং বিজেপির সংঘর্ষ বাঁধে। রাজ্যে বাকি রয়েছে আর দুই দফার নির্বাচন। বিগত ছয় দফার মত শেষ দফা গুলিতেও যে অশান্তির পরিস্থিতি সৃষ্টি হবে তাই এখন থেকেই আন্দাজ করা সম্ভব হচ্ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *