লড়াই শেষ হল খড়দহের তৃণমূল প্রার্থীর, কোভিডে প্রয়াত কাজল সিনহা

লড়াই শেষ হল খড়দহের তৃণমূল প্রার্থীর, কোভিডে প্রয়াত কাজল সিনহা

ad28ace9e5c8e27c573fd149e98deefa

খড়দহ: নিজের কেন্দ্রে নির্বাচনের দিনেই করোনা ভাইরাস আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। তিনদিনে শেষ হল লড়াই। প্রয়াত মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য এই বর্ষীয়ান নেতা। আজ সকালেই মৃত্যু হয়েছে তাঁর। 

গত ২২ এপ্রিল ভাইরাস আক্রান্ত হওয়ার পর তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে মৃদু উপসর্গ দেখা দেওয়ায় তিনি হোম করেন তিনি ছিলেন। পরবর্তী ক্ষেত্রে কাজল সিনা বেলেঘাটা আইডি হাসপাতাল ভর্তি হয়েছিলেন অবস্থার অবনতির কারণে। চিকিৎসকরা জানিয়েছেন, হাই সুগার থাকার পাশাপাশি প্যানক্রিয়াসের সমস্যা ছিল তৃণমূল প্রার্থীর। তাই ক্রমে শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল তাঁর। অবশেষে আজ সকালে পৌনে দশটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। ইতিমধ্যেই এই ঘটনায় ইউজ করে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি জানিয়েছেন, খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহার মৃত্যুর খবরে তিনি প্রচন্ড শোকাহত এবং স্তম্ভিত। সাধারণ মানুষের জন্য কাজ করে এবং অক্লান্ত পরিশ্রম করে করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেও সচল ছিলেন তিনি। তৃণমূল কংগ্রেসের বহু দিনের কর্মী কাজল সিনহা। তাঁকে মিস করবে সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *