তৃণমূলকে হারাতে ইজারা নিয়েছে কমিশন, লজ্জাও করে না: মমতা

তৃণমূলকে হারাতে ইজারা নিয়েছে কমিশন, লজ্জাও করে না: মমতা

4362cef6cef54606a08ca1b2609d37c1

কলকাতা: দেশের করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির জন্য ইতিমধ্যেই মাদ্রাজ হাইকোর্ট নির্বাচন কমিশনকে চরম ভর্ৎসনা করেছে। সেই রায়কে স্বাগত জানিয়ে ফের একবার নির্বাচন কমিশনকে আক্রমণ করেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর বক্তব্য, তৃণমূল কংগ্রেসকে হারাতে ইজারা নিয়েছে নির্বাচন কমিশন। বিজেপির নির্দেশ অনুযায়ী কাজ করছে তারা, লজ্জাও করে‌ না। শ্যামপুকুরে মিনার্ভা থিয়েটারে সাংবাদিক সম্মেলন করে এই ভাষাতেই তীব্র কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন মমতা বলেন, গোটা দেশে করোনা ভাইরাস সংক্রমণের বাড়বাড়ন্ত, গণচিতা জ্বলছে, এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন কি বাত করে যাচ্ছেন। আর এদিকে বিজেপির কথা মতো কাজ করে নির্বাচন কমিশন চেষ্টা করছে কিভাবে শুধু তৃণমূল কংগ্রেসকে আটকানো যায়। শুধুমাত্র তৃণমূল কংগ্রেসকে হারাতে ইজারা নিয়েছে তারা। লজ্জা করে না তাদের, আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই প্রেক্ষিতে তিনি আরো বলেন, এইভাবে যদি নির্বাচন কমিশন কাজ করতে থাকে তাহলে আগামী দিনে দেশে গণতন্ত্র বলে কিছু থাকবে না। পুরো বিষয়টার দখল নিয়ে নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  এই প্রেক্ষিতে তিনি নির্বাচন শেষ হওয়ার পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবেন বলে ফের একবার ঘোষণা করে দেন।

মমতা রাজ্যে করোনা ছড়ানোর জন্য দায়ী করলেন কেন্দ্রীয় বাহিনীকে। বললেন, “নির্বাচন কমিশন বাইরে থেকে ২ লক্ষ কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে এসেছে। আজকে তিন মাস ধরে তারা এখানে আছে। তারা আমার রাজ্যে এসে চারিদিকে করোনা ছড়াচ্ছে। কোনও করোনা পরীক্ষা হয়নি এই জওয়ানদের। পরীক্ষা হলে দেখা যাবে কেন্দ্রীয় বাহিনীর ৭০ শতাংশ জওয়ানের করোনা আছে। ৬ দফার নির্বাচন তো হয়ে গেছে, এখন কি দরকার আর বাহিনীর? আমার রাজ্য পুলিশের ওপর ওদের ভরসা নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *