‘সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গিয়েছি’, শেষ নির্বাচনী প্রচারে আত্মবিশ্বাসী জেপি নাড্ডা!

‘সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গিয়েছি’, শেষ নির্বাচনী প্রচারে আত্মবিশ্বাসী জেপি নাড্ডা!

ffbd047da37dcc6b87c34e00392d8af0

 

কলকাতা: শেষ বারের জন্য বাংলার একুশের নির্বাচনী প্রচারে ভার্চুয়াল সভা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সোমবার সপ্তম দফার ভোটের একদম শেষ মুহূর্তে কলকাতায় সাংবাদিক সম্মেলন করলেন তিনি। দেশ ও রাজ্যের বর্ধিত করোনা সংক্রমন নিয়ে কোনও কথা না বলে বিজেপির সর্বভারতীয় সভাপতি এখনও মশগুল বাংলা দখলে। বললেন, “ম্যাজিক ফিগার পার করে গিয়েছি। সপ্তম দফার দিনই পার হয়ে গিয়েছে ম্যাজিক ফিগার। বাংলায় বিজেপি সরকার গড়ছে।”

সোমবার সন্ধ্যে সাড়ে ৬টার পর থেকে আর কোনও ভোটের প্রচার হবে না রাজ্যে। অষ্টম দফার নির্বাচনের প্রচারের শেষ সময় এই সন্ধ্যে সাড়ে ৬টা পর্যন্তই। তাই শেষ মুহূর্তে কলকাতায় সাংবাদিক সম্মেলন করলেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এই সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপির নেতা কৈলাস বিজয়বর্গীয়, অমিত মালব্য, শমীক ভট্টাচার্য্য প্রমুখ। সম্মেলনে জেপি নাড্ডা বললেন, “বাংলা ভাষা অত্যন্ত মিষ্টি ভাষা। বাংলার সংস্কৃতি ঐতিহাসিক সংস্কৃতি। কিন্তু মমতা দিদি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে যে নোংরা ভাষা প্রয়োগ করেছেন সেটা বাংলা ভাষা নয়। সেটা বাংলা সংস্কৃতি নয়। মমতার ভাষা বাংলা সংস্কৃতির পরিপন্থী। আমরাই বাংলা সংস্কৃতিকে প্রতিনিধিত্ব করি।”

স্পষ্ট বাংলা ভাষায় এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি মমতা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞেস করেন, “মমতা জি, এত রাগ কেন? আপনি এত নিচে পৌঁছাতে পারেন আমরা ভাবতেই পারি না। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আমার নামে আপনি যা যা বলেছেন তা আমি মুখেও আনতে পারি না। জঘন্য একটা ভোট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১০ বছর ধরে বাংলায় সরকারে থেকে কী কী কাজ করেছে, ভোটের প্রচারে কোথাও তার উল্লেখ পর্যন্ত নেই। এখনও শুধু রাজ করতে যায় বাংলায়, মানুষের জন্য কোনও কিছু করার প্রবৃত্তি এই সরকারের নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *