খরচ করলেন ৬০,০০০! যোগী রাজ্য থেকে বাংলায় করোনা চিকিৎসা করাতে এলেন দম্পতি

খরচ করলেন ৬০,০০০! যোগী রাজ্য থেকে বাংলায় করোনা চিকিৎসা করাতে এলেন দম্পতি

107e54a0efc0a39c7cddbb48827e1479

কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রচারের বারবার বাংলার অনুন্নয়নের কথা তুলে ধরেছে ভারতীয় জনতা পার্টি শিবির। সোনার বাংলা তৈরি করার বার্তা দিয়েছে তারা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বাংলায় এসে ভুরি ভুরি আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য সরকারের একাধিক পদক্ষেপ নিয়ে। দাবি করা হয়েছে, শিক্ষা থেকে স্বাস্থ্য, কোন ব্যাপারেই উন্নতি করেনি রাজ্য। এদিকে সেই উত্তরপ্রদেশ থেকেই করোনাভাইরাস চিকিৎসা করানোর জন্য বাংলায় এলেন এক দম্পতি। অ্যাম্বুলেন্স ভাড়া করে খরচ করলেন ৬০,০০০ টাকা।

জানা গিয়েছে, উত্তর প্রদেশের অযোধ্যা থেকে ওই দম্পতি এসে ভর্তি হয়েছেন চুঁচুড়ার করোনা হাসপাতালে। ৬০,০০০ টাকা দিয়ে অ্যাম্বুলেন্স ভাড়া করেছিলেন তারা। সূত্রের খবর, করোনাভাইরাস রিপোর্ট পজেটিভ আসার পর মহিলার সমস্যা বেশি না থাকলেও তার স্বামীর শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় ব্যাপকভাবে। উত্তরপ্রদেশের একাধিক হাসপাতালে শত চেষ্টা করেও মেলেনি অক্সিজেন। অবশেষে এক আত্মীয়ের সঙ্গে পরামর্শ করে চুঁচুড়ায় চিকিৎসা করাতে আসেন তারা। আপাতত ওই হাসপাতালে চিকিৎসাধীন দুজন এবং তাদের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। 

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দাবি করেছেন যে তার রাজ্যে নাকি অক্সিজেনের সমস্যা নেই। যদিও এই ঘটনা তার দাবিকে সম্পূর্ণরূপে নস্যাৎ করে দিচ্ছে। অন্যদিকে বিজেপির একাধিক সাংসদ এবং মন্ত্রী নিজেরাই যোগী আদিত্যনাথের মন্তব্যকে মান্যতা দিতে রাজি নন। তারাও দাবি করছেন যে রাজ্যে একাধিক জায়গায় অক্সিজেনের সমস্যা রয়েছে এবং সরকার উদাসীন হয়ে পড়েছে। এই প্রেক্ষিতে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব যোগী আদিত্যনাথকে আক্রমণ করে বলেছেন উত্তরপ্রদেশ এখন করোনা প্রদেশে পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *