লাঠি উঁচিয়ে তাড়া কেন্দ্রীয় বাহিনীর, তীব্র উত্তেজনা ডোমকলে

লাঠি উঁচিয়ে তাড়া কেন্দ্রীয় বাহিনীর, তীব্র উত্তেজনা ডোমকলে

cfdae2f52b4dbba6b6acf86f70d98c9a

ডোমকল: অবৈধ জমায়েত ছত্রভঙ্গ করতে এবার উদ্যোগী হল কেন্দ্রীয় বাহিনী। বুথের বাইরে অবৈধ জামায়াত হঠাতে লাঠি নিয়ে তাড়া করছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বৃহস্পতিবারের শেষ দফার ভোট গ্রহণে এই ছবি উঠে আসছে মুর্শিদাবাদ জেলার ডোমকল বিধানসভা কেন্দ্র থেকে। চরম উত্তেজনা ছড়িয়েছে গোটা কেন্দ্রের বিভিন্ন অঞ্চলে।

বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে অষ্টম তথা শেষ দফার নির্বাচন। ভোটগ্রহণ হচ্ছে মালদহ, মুর্শিদাবাদ, কলকাতা উত্তর ও বীরভূম জেলার ৩৪টি কেন্দ্রে। সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে বিভিন্ন অঞ্চলে। বাদ যায়নি মুর্শিদাবাদ জেলার ডোমকল কেন্দ্রও। এদিন ভোট গ্রহণের শুরু থেকেই দমকল কেন্দ্রের নওদা অঞ্চলের বুথের বাইরে একটু দূরেই অবৈধ জমায়েত দেখা যেতে থাকে। খবর পেয়ে সেই জমায়েত ছত্রভঙ্গ করতে লাঠি উঁচিয়ে তাড়া করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বুথ থেকে গ্রাম পর্যন্ত তাড়া করে ছিন্ন-বিচ্ছিন্ন করে দেওয়া হয় জমায়েত। তারপর বুথে ফিরে এসে তারা শান্তিপূর্ণ ভোটগ্রহণ হচ্ছে কিনা তার খোঁজ নেন। শুধু নওদা নয়, সকাল থেকে গোটা ডোমকল জুড়েই বিভিন্ন বুথের বাইরে এইভাবেই অবৈধ জমায়েত ছত্রভঙ্গ করতে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীকে।

প্রসঙ্গত, ভোট শুরুর আগে গতকাল রাত থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে ডোমকল। বুধবার রাতে ওই কেন্দ্রের সিপিএম প্রার্থী-সহ আরও দুই জনকে গাড়ির চাকায় পিষে মারার অভিযোগ ওঠে। নিশানায় তৃণমূল প্রার্থী। অভিযোগ অস্বীকার করেছেন ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী। তবে এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাত থেকেই উত্তেজনা ছড়ায় ডোমকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *