বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, ভোটদানে বাধা, নিশানায় তৃণমূল

বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, ভোটদানে বাধা, নিশানায় তৃণমূল

776448b6091d77831e59799a02a7e2fc

বীরভূম: ফের সংঘর্ষ তৃণমূল বিজেপির মধ্যে। অষ্টম দফার নির্বাচনেও অব্যহত হিংসার ছবি। বীরভূমের ইলামবাজার এলাকায় তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীকে মারধর ও বুথ কেন্দ্রের কাছেই জমায়েত করার অভিযোগ উঠেছে। ঘটনাস্থলে গিয়েছেন বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

রাজ্যে চলছে অষ্টম তথা শেষ দফার নির্বাচন। ৪ জেলার ৩৫টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। সকাল থেকেই উত্তপ্ত বিভিন্ন এলাকা। বিক্ষিপ্ত অশান্তির খবর উঠে আসছে বিভিন্ন কেন্দ্র থেকে। তার মধ্যে তৃণমূল ও বিজেপি সংঘর্ষই প্রধান। এই সম্মুখ সমর এবার দেখা গেল নির্বাচন কমিশনের ‘নজরবন্দি’ অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে। বোলপুরের কাছে ইলামবাজারে বিজেপির বেশ কয়েকজন কর্মী সমর্থককে মারধর, বাড়িতে গিয়ে বোমাবাজি ও ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগের নিশানায় অবশ্যই স্থানীয় তৃণমূল কংগ্রেস। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছন বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

তৃণমূলের বিরুদ্ধে বুথ থেকে মাত্র ২০০ মিটারের মধ্যে অবৈধ জমায়েত করার অভিযোগও উঠেছে। তবে বিজেপি প্রার্থীর নির্দেশে পুলিশ সেই জমায়েত তৎক্ষণাৎ হটিয়ে দিয়েছে। মারধর করা হয়েছে বিজেপির কয়েকজন কর্মীকে। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই মারধর চালিয়েছে। কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে বোমাবাজি করেছে। তবে তৃণমূলের তরফে এখনও পর্যন্ত এই অভিযোগ সম্পর্কে কোনও মন্তব্য করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *