বিজেপি প্রার্থীকে গুলি করার ঘটনায় গ্রেফতার দলেরই নেতা!

বিজেপি প্রার্থীকে গুলি করার ঘটনায় গ্রেফতার দলেরই নেতা!

92c6c6a566ea29a86c7f725aa1ba4740

মালদহ: গত ১৮ এপ্রিল মালদহ বিধানসভার একটি দলীয় কার্যালয়ের সামনে বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। সেই ঘটনায় বিজেপি আঙ্গুল তুলেছিল কংগ্রেসের বিরুদ্ধে। কিন্তু এখন এই গুলি চালানোর ঘটনায় গ্রেফতার হয়েছেন বিজেপিরই এক স্থানীয় নেতা, নাম নিতাই মণ্ডল! জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনে টিকিট না পাওয়ার জন্য হিংসায় এই ঘটনা ঘটিয়েছেন তিনি।

যে বিজেপি নেতা গ্রেফতার হয়েছেন তিনি পুরাতন মালদহ পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা এবং পুরাতন মালদহ ব্লকের বিজেপি গ্রামীণ মণ্ডল সভাপতি। এই ঘটনার তদন্ত নিয়ে ইতিমধ্যেই মালদহ থানার পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করার পরেই বিজেপির এই নেতার খোঁজ পায় তারা। পরবর্তী ক্ষেত্রেই জানা যায়, এবছর বিধানসভা নির্বাচনে টিকিটের দাবিদার ছিলেন নিতাই মণ্ডল। কিন্তু দল প্রার্থী করে গোপাল চন্দ্র সাহাকে। তাই তার বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার জন্য এই ঘটনা ঘটিয়েছেন তিনি। উল্লেখ্য, প্রার্থী ঘোষণা হওয়ার পর নিতাই এবং তার অনুগামীরা গোপালের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করেন দলীয় কার্যালয়ের সামনে। একইসঙ্গে বিজেপির দফতরেও বিক্ষোভ দেখানো হয়। 

প্রসঙ্গত ভোটের আগে মালদহে বিজেপি প্রার্থীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা বাংলায়। স্বাভাবিকভাবেই বিজেপি বিরোধী দল কংগ্রেসের দিকে আঙুল তোলে। একইসঙ্গে বাংলার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়ে যায়। কিন্তু এখন এই গ্রেফতারির ফলের আবার সবার সামনে বিজেপির গোষ্ঠী কোন্দলের ঘটনা সামনে এসেছে। স্বাভাবিকভাবেই এর ফলে ব্যাপক অস্বস্তিতে পড়ে গিয়েছে ভারতীয় জনতা পার্টি শিবির। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *