পুলিশকে পরে দেখা হবে, হুঁশিয়ারি মমতার! তবে‌ দিলেন শান্ত থাকার বার্তাও

পুলিশকে পরে দেখা হবে, হুঁশিয়ারি মমতার! তবে‌ দিলেন শান্ত থাকার বার্তাও

4f77c93f3f920e355ac209a88c072110

কলকাতা: ভোট মিটে গিয়েছে বাংলায়। বিপুল আসন আর নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়বে তৃণমূল কংগ্রেস। কিন্তু ভোট মিটে গেলেই বিজেপি যে রাজ্যে অত্যাচার করেছে এবং এখনো করছে সেই অভিযোগ তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তাঁর নিশানায় রইল পুলিশের একাংশ। হুঁশিয়ারি দিয়ে তিনি বললেন, পুলিশকে পরে দেখে নেওয়া হবে।

এদিন কালীঘাটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, নির্বাচনের সময় বিজেপি সবার ওপর অত্যাচার করেছে, কেন্দ্রীয় বাহিনী সবার উপর অত্যাচার করেছে, এখনো করছে কিন্তু কেউ মাথা গরম করবেন না, বলেন মমতা। সকলকে শান্ত থাকার বার্তা দেন তিনি। এই প্রেক্ষিতেই বলেন যে যদি কারোর কোন রকম সমস্যা হয় এবং অভিযোগ জানানোর থাকে তাহলে যেন তারা সরাসরি পুলিশকে জানায়। এই প্রসঙ্গে পুলিশকে হুঁশিয়ারি দিলেন মমতা। তিনি বলেন, নির্বাচনের সময় পুলিশের একাংশ প্রত্যক্ষভাবে বিজেপির হয়ে কাজ করেছে। তারা ভেবেছে যে তারা উপযুক্ত কাজ করেছে কিন্তু তিনি তেমনটা মনে করেন না বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, পুলিশকে পরে দেখে নেওয়া হবে। 

একই সঙ্গে তিনি জানিয়েছেন যে, নন্দীগ্রামের রিটার্নিং অফিসারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। পুনর্গণনার নির্দেশ দিলে তাকে মেরে দেওয়া হতে পারে! এই প্রেক্ষিতেই ওই রিটার্নিং অফিসারের সঙ্গে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মেসেজ কথোপকথন তুলে ধরেন মমতা। এদিন কালীঘাটে সাংবাদিকদের সামনে এই বিস্ফোরক দাবি করেন তিনি। সেখানেই জানা যায়, ওই রিটার্নিং অফিসার বলছেন যে পুনর্গণনার নির্দেশ দিলে তাকে খুন করা হতে পারে। যদিও কারো সঙ্গে তাঁর কথা হয়েছে সে ব্যাপারে কিছু জানাননি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে একটা বিষয় স্পষ্ট করেছেন যে নন্দীগ্রামের ঘটনা নিয়ে তিনি আদালতে যাবেন। গতকাল রাতেই নির্বাচন কমিশনে গিয়েছিল তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল এবং নন্দীগ্রামে ভোটের পুনর্গণনার দাবি করেছিল। যদিও সেই দাবি নস্যাৎ করে শুভেন্দু অধিকারীকে জয়ী ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *