‘আইনি লড়াই হবে!’ নারদ কাণ্ডের গ্রেফতারি নিয়ে প্রতিক্রিয়া অভিষেকের

‘আইনি লড়াই হবে!’ নারদ কাণ্ডের গ্রেফতারি নিয়ে প্রতিক্রিয়া অভিষেকের

b9011420fbe3201b1a48658a8e3d9c5a

কলকাতা: নারদা কাণ্ডে আজ তৃণমূল কংগ্রেসের একাধিক নেতাকে গ্রেফতার করেছে সিবিআই। ফিরহাদ হাকিম থেকে শুরু করে সুব্রত মুখোপাধ্যায় এবং মদন মিত্রের গ্রেফতারিতে প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছে শহরে এবং তৃণমূল কংগ্রেস কর্মী এবং সমর্থকরা বিক্ষোভ দেখাচ্ছে নিজাম প্যালেসের সামনে। এবার এই ঘটনায় প্রতিক্রিয়া দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন টুইট করে করে তিনি লিখেছেন, “আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি লকডাউন নিয়ম বিধি মেনে চলুন এবং পশ্চিম বাংলার মানুষের সার্বিক স্বার্থের দিকে নজর দিন। আমাদের আইনি ব্যবস্থার ওপর পূর্ণ ভরসা রয়েছে এবং আইনি ভাবেই এই লড়াই করব আমরা।” এদিকে, ইতিমধ্যেই এই মামলায় চার্জশিট দিতে চলেছে সিবিআই বলে জানা গিয়েছে। একইসঙ্গে হতে চলেছে ভার্চুয়াল হিয়ারিং। করোনার কারণে নারদ কাণ্ডে প্রথম সাপ্লিমেন্টারি চার্জশিট দেবে সিবিআই। আদালতের লিংক পেলেই মামলার শুনানি গ্রহণ শুরু হবে।

 

পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়েছে যে তাদের কাউকে শারীরিকভাবে আদালতে উপস্থিত করা যাবে না সেই প্রেক্ষিতে ভার্চুয়াল হেয়ারিং করা হবে বলে জানা গিয়েছে। হেভিওয়েট এই চার জন নেতাকে সশরীরে ব্যাঙ্কশাল কোর্টে উপস্থিত থাকতে হবে না। আদালতে ভাচুয়াল হেয়ারিং করা হবে। নিজাম প্যালেসর বাইরে যা পরিস্থিতি এবং করোনা পরিস্থিতি নিয়ে এই ভার্চুয়াল করার সিদ্ধান্ত নিয়েছে আদালত। কাগজপত্র জমা দেবে সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *