মমতার প্রশংসা করলেন বৈশাখী! বললেন, বিজেপি করোনার থেকেও ভয়ঙ্কর

মমতার প্রশংসা করলেন বৈশাখী! বললেন, বিজেপি করোনার থেকেও ভয়ঙ্কর

db5b1ac7db58f0a3be49609e4c59900a

কলকাতা: নারদা মামলায় আজ সকালে গ্রেপ্তার হয়েছেন ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। রাজ্যের মন্ত্রী এবং বিধায়কের গ্রেফতারিতে হূলস্থুল কাণ্ড শহরের সর্বত্র। উপরিউক্ত সকলে গ্রেফতার হতেই নিজাম প্যালেসে ছুটে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ইস্যুতে এবার মুখ খুললেন প্রাক্তন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। একপাশে যেমন কেন্দ্রীয় সরকারের সমালোচনা করলেন তিনি, ঠিক অন্যদিকে বৈশাখী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করলেন।

বাংলার এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় আজ ফের একবার প্রমাণ করে দিলেন যে তিনিই ক্যাপ্টেন। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে যখন গোটা দেশ ত্রস্ত ঠিক তখন বাংলায় রাজনীতি করছে বিজেপি। আসলে করোনাভাইরাসের থেকেও ভয়ঙ্কর হচ্ছে ভারতীয় জনতা পার্টি। বৈশাখীর কথায়, আজ রাজ্যে করোনাভাইরাস পরিস্থিতি সামলানোর জন্য ফিরহাদ হাকিমের দরকার রয়েছে। কিন্তু ঠিক এই পরিস্থিতিতে তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হল। গণতন্ত্রের জন্য আজ কাল দিন এবং লজ্জার দিন, এই ভাষাতেই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন বৈশাখী। পাশাপাশি তিনি আরো বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজকে প্রমাণ করে দিয়েছেন তিনি সবার মুখ্যমন্ত্রী। 

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আরো সংযোজন, আজ সকালে তাঁর বাড়িতে সিবিআইয়ের একটি দল আসে এবং তাদের সঙ্গে থাকে কেন্দ্রীয় বাহিনী। তাদের সঙ্গে কোন মহিলা আধিকারিক ছিল না। তিনি বলছেন, প্রথমে ভেবেছিলেন বাড়িতে ডাকাত পড়েছে কিন্তু পরে বুঝতে পারলেন তারা সিবিআই। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে এইভাবে রাজনৈতিক পদক্ষেপ নেওয়ার ফলে যতজন মারা যাবেন তাদের দায়িত্ব কেন্দ্রীয় সরকারের বলে মন্তব্য করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *