হাফ প্যান্ট পরে আন্ডারপাস ‘দর্শন’ বাবুলের! চরম বিতর্ক

হাফ প্যান্ট পরে আন্ডারপাস ‘দর্শন’ বাবুলের! চরম বিতর্ক

b65c6b8712a53c42d2f11731cf6304c0

আসানসোল: বিধানসভা নির্বাচনের আবহে যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে চোট লেগেছিল এবং তিনি হুইলচেয়ারে প্রচার করছিলেন ঠিক তখন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিদান দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বারমুডা পরা উচিত! সেই মন্তব্যে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয় পশ্চিমবঙ্গ জুড়ে। এবার হাফপ্যান্ট বিতর্কে জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রীর বাবুল সুপ্রিয়। আসানসোল রেল ডিভিশনে একটি আন্ডারপাস দর্শন এগিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। কারণ সেখানে তিনি উপস্থিত হয়েছিলেন হাফপ্যান্ট পরে।

জানা গিয়েছে, আসানসোল রেল ডিভিশন একটি আন্ডারপাসের কাজ চলছিল দীর্ঘদিন ধরে। আজ সেটির উদ্বোধন করতে সেখানে গিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তবে দেখা যায় তিনি হাফপ্যান্ট পরে এসেছেন! কেন্দ্রীয় প্রকল্পের উদ্বোধনে একজন মন্ত্রী কী করে হাফপ্যান্ট পরে আসতে পারেন সেই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। আসলে এই প্রকল্পটি বড় রকম ভাবেই উদ্বোধন হওয়ার কথা ছিল যেটা সম্ভব হয়নি করোনাভাইরাস পরিস্থিতির জন্য। সেই প্রেক্ষিতে আজ মোটর বাইক চালিয়ে আন্ডারপাস ঘুরে দেখেন বাবুল সুপ্রিয়। তার পরনে ছিল কালো রঙের জামা এবং বিস্কুট কালারের হাফপ্যান্ট। এই কারণেই বিতর্ক সৃষ্টি হয়েছে।

যদিও এই ব্যাপারে সাফাই দিয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় জানিয়েছেন, হাফ প্যান্ট পরে যাওয়া কোন বড় ইস্যু নয় কারণ তিনি কাজ দেখতে গিয়েছিলেন, কোন উদ্বোধন করেননি। সেখানে গিয়ে কয়েকজন আধিকারিকের সঙ্গে দেখা করেছেন মাত্র। তবে তিনি যাই বলুন না কেন, হাফপ্যান্ট পরা নিয়ে ইতিমধ্যে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা আগামী কয়েক দিন চলবে বলেই মনে করা হচ্ছে। কারণ বিধানসভা নির্বাচনের আবহে বারমুডা ইস্যু অনেক দূর এগিয়ে ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *