ইচ্ছে থাকলেই উপায় হয়! ভোটে হেরেও ময়দানে সায়ন্তিকা

ইচ্ছে থাকলেই উপায় হয়! ভোটে হেরেও ময়দানে সায়ন্তিকা

4a15c4e2be8b1b2b1e823ea1c0b10421

বাঁকুড়া: ইচ্ছে থাকলেই উপায় হয়। হার-জিত কোনও ম্যাটার করে না। এই কথাটাই যেন প্রমাণ করলেন অভিনেত্রী তথা রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদিকা সায়ন্তিকা ব্যানার্জী। নিজের ‘সেলিব্রেটি’  ইমেজ ছেড়ে বেরিয়ে আরও একবার বাঁকুড়ার অলিগলি ঘুরলেন সায়ন্তিকা।

টানা কয়েক দিনের বৃষ্টিতে ব্যহত হয়েছে জনজীবন, তাই বৃষ্টি কমতেই বাঁকুড়ায় পৌঁছালেন অভিনেত্রী। পরনে ব্লু ডেনিম, শার্ট, চোখে সানগ্লাস আর গাম্বুট পড়ে বাঁকুড়া শহরের ৪, ১০, ১১ নম্বর ওয়ার্ড ঘুরে দেখলেন তিনি। জলমগ্ন ও ক্ষতিগ্রস্ত এলাকার ছবি নিজের মোবাইলে ক্যামেরা বন্দি করার পাশাপাশি কথা বললেন এলাকার বাসিন্দাদের সঙ্গেও।

পাশাপাশি, এদিন বাঁকুড়া-২ ব্লকের মানকানালী এলাকাতেও যান রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদিকা। সেখানকার সেতু নতুন করে তৈরীর পরিকল্পনা করা হবে বলেও জানান। তৃণমূল নেত্রীর এই সফরকে কটাক্ষ করতে ছাড়ে নি বিজেপি। ‘বিপদে’র সময় অভিনেত্রী কোথায় ছিলেন ?  প্রশ্ন তোলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রি দানা।

বিধানসভা নির্বাচনের পর থেকে জেলায় জেলায় যেভাবে ধরাশায়ী হচ্ছে বিজেপি, তাতে নির্বাচনে হারের পরেও তৃণমূল নেত্রীর এলাকা সফর ও জনসংযোগকে মোটেই ভালো চোখে দেখছে না পদ্মশিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *