রাজীব ‘ঘনিষ্ঠ’ বিজেপি নেতা গ্রেফতার! রয়েছে দুর্নীতির অভিযোগ

রাজীব ‘ঘনিষ্ঠ’ বিজেপি নেতা গ্রেফতার! রয়েছে দুর্নীতির অভিযোগ

415702252dc9ec767230ae092ea5413d

কলকাতা: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না রাজীব বন্দ্যোপাধ্যায়ের। বাংলার বিধানসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গ ছেড়ে বিজেপি শিবিরে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু নির্বাচনের ফলাফল তাঁকে একেবারে বাংলার রাজনীতি থেকে কার্যত ব্রাত্য করে দিয়েছে। সেই নিয়ে অস্বস্তি ছিলই এবার তাঁর ঘনিষ্ঠ বিজেপি নেতা দুর্নীতির অভিযোগে গ্রেফতার হয়েছেন! যা নিয়ে অবশ্যই বিজেপি শিবির তো বটেই, রাজীব বন্দ্যোপাধ্যায়ের অশান্তি আরও বেড়েছে। 

লিলুয়ার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের চারবারের প্রধান গোবিন্দ হাজরা গ্রেফতার হয়েছেন দুর্নীতির অভিযোগে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভোটের আগেই তিনি বিজেপি শিবিরে যোগ দিয়েছিলেন। সম্প্রতি দুর্নীতি এবং তছরুপের অভিযোগে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান। সেই অভিযোগের প্রেক্ষিতেই আজ চামরাইলের বাড়ি থেকে গোবিন্দ হাজরাকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এই ঘটনা নিয়ে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেয়নি রাজীব বন্দ্যোপাধ্যায় বা বিজেপির কোন রাজ্য নেতা। এদিকে, তৃণমূল কংগ্রেস দাবি করছে যে আইন আইনের পথে চলছে। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর গোবিন্দ হাজরাকে গ্রাম পঞ্চায়েতের প্রধানের পদ থেকে সরিয়ে দেওয়া হয় অনাস্থা এনে।

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে দাবি করা হয়েছে, গোবিন্দ হাজরা বিগত কয়েক দিন ধরে প্রচুর দুর্নীতি করেছেন এবং পঞ্চায়েতের অফিস থেকে ল্যাপটপ সহ অনেক জিনিস চুরি করেছেন! তার প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। এর আগে এলাকায় ত্রাস সৃষ্টি করে রাখার মতো গুরুতর অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *