সুদীপ্ত সেন আর দেবাঞ্জন দেব এক! তৃণমূলকে একহাত নিলেন দিলীপ

সুদীপ্ত সেন আর দেবাঞ্জন দেব এক! তৃণমূলকে একহাত নিলেন দিলীপ

7b114517c1fd2fbcbc2d21dc094539be

কলকাতা: কসবা কাণ্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবের সঙ্গে সুদীপ্ত সেনের তুলনা টানলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বললেন, সুদীপ্ত সেনের মতই দেবাঞ্জন দেবকে সামনে রেখে করে খেয়েছে তৃণমূল নেতারা। আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করে শাসক দলকে একহাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি।

দিলীপের বক্তব্য, সারদা মামলায় দেখা গিয়েছিল যে সুদীপ্ত সেনকে সামনে রেখে অনেক শাসক দলের নেতারা টাকা খেয়েছে। এবার টিকা কাণ্ডে দেবাঞ্জন দেবের ক্ষেত্রেও ব্যাপারটা একই। এবারও দেবাঞ্জন দেবকে সামনে রেখে অনেক তৃণমূল নেতা করে খেয়েছে। আর এখন যখন সে ধরা পড়ে গেছে তখন সবাই নিজেদের দূরত্ব বজায় রাখতে চাইছে, সমস্ত রকম যোগাযোগ ঝেড়ে ফেলতে চাইছে তার সঙ্গে। শাসক দলের একাধিক হেভিওয়েট নেতা এবং মন্ত্রীদের সঙ্গে দেবাঞ্জন দেবের একাধিক ছবি ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সেই প্রেক্ষিতে মুখ খুলে এমন মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এর পাশাপাশি ফের একবার, ভ্যাকসিন নিয়ে রাজনীতি করছে তৃণমূল এই মন্তব্য করে সরব হয়েছেন তিনি। তাঁর স্পষ্ট বক্তব্য, অন্যান্য সব কিছুর মতো ভ্যাকসিননেও কাটমানি খাচ্ছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

এর আগেও ভুয়ো টিকা কাণ্ডে সরব হয়ে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আওয়াজ তুলে দিলীপ ঘোষ দাবি করেছিলেন, টাকা উপার্জন করার জন্য দলের লোকেরা প্রতারণা চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছে এবং রাজ্যে ভ্যাকসিন সিন্ডিকেট চলছে। শাসক দলের নেতাকর্মীরাও এর মধ্যে রয়েছেন বলে দাবি করেন তিনি। বিজেপি এর আগে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল যে তারা রাজ্যে ভ্যাকসিন নিয়ে রাজনীতি করছে। এই ক্ষেত্রে সরাসরি নিশানা করা হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। এবার শহরের বুকে এত বড় ঘটনাকে কেন্দ্র করে আবারো রাজ্যে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। একই সঙ্গে সাধারণ মানুষের মনে আতঙ্ক সৃষ্টি হচ্ছে ভ্যাকসিন নিয়ে। এক্ষেত্রেও রাজ্যের শাসক দলকেই কাঠগড়ায় তুলছে পদ্ম বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *