আবারও গুলি চললো জগদ্দলে, অর্জুন সিংয়ের বাড়ির কাছে জখম ১

আবারও গুলি চললো জগদ্দলে, অর্জুন সিংয়ের বাড়ির কাছে জখম ১

a26c6d33b99011fe8690988460b406b7

জগদ্দল: গুলি চলার ঘটনায় ফের উত্তপ্ত হল বাংলা। গুলি চলল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির কাছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন বলে জানা গিয়েছে। পরিস্থিতি সামাল দিতে আসা পুলিশ আধিকারিকদের সঙ্গে ব্যাপক বাদানুবাদে জড়িয়ে পড়েন খোদ বিজেপি সাংসদ। তিনি জানিয়েছেন যে, আহত যুবক সক্রিয় বিজেপি কর্মী। এই ঘটনায় ইতিমধ্যে উত্তপ্ত হয়েছে গোটা এলাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জগদ্দলে রাজু সাউ নামে এক যুবককে লক্ষ্য করে গুলি চালায় কয়েক জন দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই যুবক। পরবর্তী ক্ষেত্রে স্থানীয় বাসিন্দারাই তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে ঘটনা স্থলে পুলিশ এবং বিজেপি সাংসদ অর্জুন সিং আসেন। তিনি দাবি করেন যে যাকে গুলি করা হয়েছে সে সক্রিয় বিজেপি কর্মী এবং যারা গুলি করেছে তারা আর কেউ নয় তৃণমূল কংগ্রেসের কর্মী বলে সরব হন সাংসদ। এই প্রেক্ষিতেই পুলিশ আধিকারিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। একই সঙ্গে রাজ্যের শাসক দলকে আক্রমণ করে মন্তব্য করতে শোনা যায় বিজেপি সাংসদ অর্জুন সিংকে।

আরও পড়ুন- কয়লাকাণ্ডে ED হানা, অনুপ মাঝি ও গণেশ বাগাড়িয়ার বাড়িতে তল্লাশি

বিজেপি সাংসদ মন্তব্য করেন, বাংলায় শাসক দল গণতন্ত্রের হত্যালীলা চালাচ্ছে এবং এর সঙ্গে জড়িয়ে রয়েছে পুলিশ। এই প্রেক্ষিতে পুলিশের উদ্দেশ্যে তিনি মন্তব্য করেন,  ঘটনা ঘটে যাওয়ার প্রায় এক ঘন্টা পরে পুলিশ আসবে কেন? পুলিশ খুন করাচ্ছে এবং লুট চালাচ্ছে বলে ব্যাপক আক্রমণ করেছেন তিনি। যদিও গোটা ঘটনার দায় সম্পূর্ণ রূপে অস্বীকার করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত কিছুদিন আগেই বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায় বোমাবাজি হয়। আহত হন এক পুলিশ অফিসার। ভাটপাড়া থানার নফরচাঁদ জুটমিলের কাছে পর পর প্রায় ১০টি বোমা পড়ে। বোমাবাজির পাশাপাশি দুই রাউন্ড গুলিও চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *