নির্বাচনে যুক্ত ছিল দেবাঞ্জনের মত বহু ভুয়ো আইএএস! বিস্ফোরক দাবি দিলীপের

নির্বাচনে যুক্ত ছিল দেবাঞ্জনের মত বহু ভুয়ো আইএএস! বিস্ফোরক দাবি দিলীপের

d581f9f7993802353c4813b7d4cb3ebd

কলকাতা: কসবা জাল ভ্যাকসিন কাণ্ডে প্রত্যেকদিন নতুন নতুন বিস্ফোরক তথ্য উঠে আসছে। মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবকে নিয়ে এখন চর্চা তুঙ্গে। এই ঘটনায় ইতিমধ্যেই বড়োসড়ো অস্বস্তিতে পড়ে গিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। বিজেপির তরফ থেকে প্রথম থেকেই অভিযোগ করা হচ্ছে যে রাজ্য সরকারের একাধিক নেতা এবং মন্ত্রী এই ঘটনায় যুক্ত আছেন। এদিন আবার আরও বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর স্পষ্ট দাবি, দেবাঞ্জনের মত প্রচুর ভুয়ো আইএএস এবারে বিধানসভা নির্বাচন প্রভাবিত করেছে শাসক দলের হয়ে।

দিলীপ জানাচ্ছেন, বিধানসভা নির্বাচনের সময় দেবাঞ্জনের মত অনেকেই নকল গাড়ি এবং নীল বাতি বা লাল বাতি ব্যবহার করে নির্বাচন প্রভাবিত করার কাজ করেছে। তার মত এমন অনেক ভুয়ো আইএএস অফিসার শাসক দলের হয়ে কাজ করেছে নির্বাচনের সময়। এই প্রেক্ষিতে সঠিক তদন্তের দাবি করেছেন তিনি এবং একইসঙ্গে হুঁশিয়ারি দিয়েছেন আদালতে যাওয়ার। এর আগে বিজেপি রাজ্য সভাপতি দাবি করেছিলেন যে শাসকদল তৃণমূল কংগ্রেসের একাধিক সদস্য এই ঘটনায় জড়িত এবং গোটা রাজ্য জুড়ে ভ্যাকসিন সিন্ডিকেট চলছে। এবার আবার এই ঘটনার সঙ্গে সরাসরি বিধানসভা নির্বাচনকে জুড়ে দিলেন তিনি। আগেই দিলীপের বক্তব্য ছিল, সুদীপ্ত সেনের মতো দেবাঞ্জন দেবকে সামনে রেখে রাজ্যের শাসক দল করে খাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু ভাগ্য ভালো অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হওয়ার আগে বেঁচে গিয়েছেন। কিন্তু রাজ্যের শাসক দল এত বড় কেলেঙ্কারির দায় ভার সরিয়ে দিতে পারে না কিছুতেই।

আরও পড়ুন- নারদ মামলা: হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার প্রস্তুতি রাজ্যের

অন্যদিকে, এই উত্তেজনার রেশ কাটার আগেই শহরে গ্রেফতার আরও এক ভুয়ো আধিকারিক৷ গতকাল রাতে থিয়েটার রোড এলাকা থেকে ওই ভুয়ো অফিসারকে গ্রেফতার করে বেনিয়াপুকুর থানার পুলিশ। উদ্ধার নীল বাতি লাগানো বিলাসবহুল গাড়ি৷ ধৃতের নাম আসিফুল হক৷ তিনি পার্ক স্ট্রিট থানা এলাকার কলিন্স স্ট্রিটের বাসিন্দা বলে জানা গিয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *