‘তুষার বৈঠক’ প্রসঙ্গে ফের শুভেন্দুর গ্রেফতারি চাইলেন কুণাল

‘তুষার বৈঠক’ প্রসঙ্গে ফের শুভেন্দুর গ্রেফতারি চাইলেন কুণাল

701de0e3e3745e03f99363f3eebaebb9

কলকাতা: ফের একবার বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ। ফের একবার তাঁর গ্রেফতারির দাবি তুললেন তিনি। এবার সলিসিটর জেনারেল তুষার মেহতার সঙ্গে বৈঠক ইস্যুতে ‘প্রভাবশালী’ শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাইলেন তিনি। এই বিষয়ে প্রসঙ্গ টেনে আনলেন প্রাক্তন সিবিআই প্রধান রঞ্জিত সিনহার।

এদিন টুইট করে তৃণমূল কংগ্রেস মুখপাত্র লিখেছেন, ”কয়লা ব্লক কান্ডে এক অভিযুক্তের সঙ্গে বৈঠকের অভিযোগে Ex CBI chief রঞ্জিত সিনহার বিরুদ্ধে তদন্তের নির্দেশ হয়েছিল। তাহলে নারদের CBI FIR named শুভেন্দু SG+CBI আইনজীবী তুষার মেহতার বাড়ি যাওয়ার ঘটনা ছাড় পাবে কেন? তদন্ত হোক। প্রভাবশালী হিসেবে এখনই শুভেন্দুকে গ্রেপ্তার করা হোক।” পাশাপাশি কুণাল তুষার মেহতার উদ্দেশে লিখেছেন, ”মাননীয় তুষার মেহতা, আপনাকে আরেকবার অনুরোধ করছি, ভালো করে ভাবুন, শুভেন্দুর সঙ্গে আপনার দেখা হয়েছিল কি না। আর, নারদে CBI FIR named শুভেন্দুর আপনার ( SG + এই মামলায় CBI আইনজীবী) বাড়ি যাওয়াটাই কি প্রভাবশালী হিসেবে প্রভাব খাটানোর চেষ্টা নয়? সেক্ষেত্রে ও গ্রেপ্তার হবে না কেন?”

আরও পড়ুন: পদক্ষেপের হুঁশিয়ারির পরেও রাস্তায় অমিল বাস, বৈঠকে বসছে সরকার

 

এর আগে সারদা মামলার প্রেক্ষিতে শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চেয়েছিলেন কুণাল। সারদা কাণ্ডের মূল অভিযুক্ত সুদীপ্ত সেনের বয়ান টুইট করে বিজেপি বিধায়কের গ্রেফতারি চান তিনি। কুণাল যে টুইট করেছিলেন তাতে দাবি করেছিলেন যে, আদালত থেকে পাওয়া সুদীপ্ত সেনের চিঠির প্রেক্ষিতে তিনি এই গ্রেফতারের দাবি করছেন। তিনি লিখেছিলেন, “এটি সারদার কর্ণধার সুদীপ্ত সেনের বয়ান। উনি অভিযোগ করেছেন যে শুভেন্দু অধিকারী বিপুল টাকা নিয়েছেন। তিনি রাখালের নাম করেছেন যিনি তাঁর সহযোগী (বর্তমানে জেলে রয়েছেন)। পুলিশ সিবিআই এবং ইডির উচিত রাখালকে জেরা করা। তদন্তের স্বার্থে প্রভাবশালী শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করতে হবে।” 

উল্লেখ্য, সলিসিটার জেনারেল তুষার মেহতার সঙ্গে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বৈঠকের বিষয় নিয়ে আলোড়ন বঙ্গে। অভিযোগ, বৃহস্পতিবার তুষার মেহতার বাড়ি গিয়ে বৈঠক করেন শুভেন্দু অধিকারী৷ প্রায় ২০ মিনিট ছিলেন সেখানে। নারদ কাণ্ডে অভিযুক্ত শুভেন্দু অধিকারী কী ভাবে সলিসিটার জেনারেলের সঙ্গে বৈঠক করতে পারেন, এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠি পাঠিয়েছেন তৃণমূলের তিন সাংসদ ডেরেক ও’ব্রায়েন, সুখেন্দু শেখর রায় ও মহুয়া মৈত্র৷ তুষার মেহতার অপসারণ চাওয়া হয়েছে চিঠিতে। যদিও এই ইস্যুতে ইতিমধ্যেই সাফাই দিয়ে সলিসিটার জেনারেল তুষার মেহতা দাবি করেছেন, গতকাল আকস্মিক ভাবেই শুভেন্দু অধিকারী তাঁর বাড়িতে গিয়েছিলেন৷ তবে শুভেন্দুর সঙ্গে বৈঠক হয়নি তাঁর৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *