আরও তদন্তের প্রয়োজন! ত্রিপল চুরি মামলায় স্বস্তি মিলল না শুভেন্দু-সৌমেন্দুর

আরও তদন্তের প্রয়োজন! ত্রিপল চুরি মামলায় স্বস্তি মিলল না শুভেন্দু-সৌমেন্দুর

38b545eac5f95b55a457dcf63f9dbf63

কলকাতা: ত্রিপল চুরি মামলায় আদালত থেকে স্বস্তি পেলেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তাঁর ছোটভাই সৌমেন্দু। এদিন এই আদালতে অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত বলেন, আমরা প্রথমে জেনারেল ডাইরি করেছিলাম। পরে সেটা এফ্আইআর হিসেবেই মামলা রুজু হয়েছে। বিষয়টি গুরুত্বপূর্ণ। আবেদনকারী যখন প্রথম অভিযোগ করেছিলেন তখন জেনারেল ডাইরি হয়। পরে আরো প্রমাণ পাওয়ায় পর শুভেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে এফ্আই আর করা হয়। তদন্ত করে দেখা গেছে শুভেন্দু অধিকারীর যোগ আছে। তবে আরো তদন্তের প্রয়োজন আছে। 

এই প্রসঙ্গে বিচারপতি বলেন, এটা কি কোগ্নিজেবেল অফেন্স (আদালত বিচারযোগ্য অপরাধ)? যদি তাই হয় তবে রাজ্যের কাছে কি প্রমাণ আছে? আপনাদের কাছে কোনো লিগ্যাল ডকুমেন্ট আছে? এর উত্তরে বলা হয়, যতটুকু তদন্ত হয়েছে এবং আবেদনকারীর বক্তব্য অনুযায়ী অনেক প্রমাণ আছে। এই মামলার পরবর্তী শুনানি আগামী শুক্রবার। প্রসঙ্গত, গত ২৯ মে কাঁথি পুরসভার ডরমেটরি মাঠ সংলগ্ন পুরসভার গুদাম থেকে বেশ কয়েকটি ত্রিপল বার করতে দেখা যায় কয়েক জনকে। খবর পেয়ে সেখানে যান কাঁথি পুরসভার প্রশাসক সিদ্ধার্থ মাইতি। তাঁর দাবি, পুরসভার কর্মীরা তাঁকে জানান যে, শুভেন্দু অধিকারীর লোকেরা ত্রিপল বার করে নিয়ে গিয়েছে! এর পর শুভেন্দু ও তাঁর ভাই সৌমেন্দুর বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। 

আরও পড়ুন- BJP বিধায়কের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব, কাঁথি কো-অপারেটিভ থেকে সরছেন শুভেন্দু ?

এর আগে আবার শুভেন্দু অধিকারী ও তাঁর ভাইয়ের আবেদনে সাড়া দেয়নি কাঁথি আদালত। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের ইচ্ছাপ্রকাশ করেন অভিযুক্তরা। ওই আবেদনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *