আচমকাই তুষার মেহতার বাড়ি ঢুকতে গেলেন কুণাল! তারপর…

আচমকাই তুষার মেহতার বাড়ি ঢুকতে গেলেন কুণাল! তারপর…

701de0e3e3745e03f99363f3eebaebb9

কলকাতা: সলিসিটার জেনারেল তুষার মেহতার সঙ্গে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বৈঠকের বিষয় নিয়ে আলোড়ন বঙ্গে। অভিযোগ, গত বৃহস্পতিবার তুষার মেহতার বাড়ি গিয়ে বৈঠক করেন শুভেন্দু অধিকারী৷ নারদ কাণ্ডে অভিযুক্ত শুভেন্দু অধিকারী কী ভাবে সলিসিটার জেনারেলের সঙ্গে বৈঠক করতে পারেন, এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠিও দিয়েছে তৃণমূল এবং মেহতার অপসারণের দাবিতে রাষ্ট্রপতিকেও চিঠি দেওয়া হয়েছে। এই আবহে আজ হঠাৎ সলিসিটার জেনারেল তুষার মেহতার বাড়িতে চলে গেলেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ! তাও বিনা অ্যাপয়েন্টমেন্টে। 

‘প্রভাবশালী’ শুভেন্দু অধিকারী তাঁর সঙ্গে দেখা করে বৈঠক সেরেছেন এই অভিযোগ তুলেছে ইতিমধ্যেই বিজেপি বিধায়কের গ্রেফতারি দাবি করেছেন কুণাল। আগে থেকেই প্রশ্ন উঠেছিল যে বিনা অ্যাপয়েন্টমেন্টে কী ভাবে শুভেন্দু তাঁর সঙ্গে দেখা করলেন এবং বৈঠক করলেন। সেই ইস্যুকেই আরও উত্তাপ দিতে আজ সলিসিটার জেনারেল তুষার মেহতার সঙ্গে দেখা করতে চলে যান কূণাল ঘোষ। যদিও তাঁকে তুষার মেহতার বাড়ির নিরাপত্তা রক্ষীরা ঢুকতে দেননি। পরে তিনি কিছু কাগজ রক্ষীদের হাতে তুলে দিয়ে চলে যান সেখান থেকে। সম্প্রতি এই ঘটনায় টুইট করে তৃণমূল কংগ্রেস মুখপাত্র লিখেছিলেন, ”কয়লা ব্লক কান্ডে এক অভিযুক্তের সঙ্গে বৈঠকের অভিযোগে Ex CBI chief রঞ্জিত সিনহার বিরুদ্ধে তদন্তের নির্দেশ হয়েছিল। তাহলে নারদের CBI FIR named শুভেন্দু SG+CBI আইনজীবী তুষার মেহতার বাড়ি যাওয়ার ঘটনা ছাড় পাবে কেন? তদন্ত হোক। প্রভাবশালী হিসেবে এখনই শুভেন্দুকে গ্রেপ্তার করা হোক।”

আরও পড়ুন- ‘ল্যাজকাটা হনু!’ বিধানসভায় বিজেপিকে বেনজির কটাক্ষ মুখ্যমন্ত্রীর

এদিকে আবার তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়ের নেতৃত্বে দুই সদস্যের এক প্রতিনিধি দল আজ রাইসিনা হিলসে গিয়ে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে সঙ্গে দেখা করেন এবং এই বিষয়ে একটি স্মারকলিপি জমা দেন। পরে সুখেন্দু শেখর সাংবাদিকদের বলেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে সলিসিটর জেনারেলের ব্যাখ্যা সন্তোষজনক নয়। তাঁর ভূমিকাও অত্যন্ত নিন্দনীয়৷ এই অবস্থায় তিনি নিজে পদত্যাগ না করলে দলের তরফে রাষ্ট্রপতির কাছে অপসারণ দাবি করা হয়েছে৷ তুষার মেহতা এবং শুভেন্দুর ছবি নিয়েও একাধিক প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। সলিসিটর জেনারেলের বাড়িতে শুভেন্দু অধিকারী যাওয়ার সিসিটিভি ফুটেজ কেন এখনও প্রকাশ্যে আনা হল না তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *