চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, সাঁকরাইল থেকে গ্রেফতার সেনাকর্মী

চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, সাঁকরাইল থেকে গ্রেফতার সেনাকর্মী

42bc70526a7ac1bee78aa7392741bd2c

হাওড়া: চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগে হাওড়ার সাঁকরাইল থেকে গ্রেফতার হলেন এক সেনাকর্মী। টাকার বিনিময়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছিল অভিযুক্তের বিরুদ্ধে। ওই সেনাকর্মী ফোর্ট উইলিয়ামে কর্মরত বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাঁকরাইলের বাসিন্দা ওই সেনাকর্মী এলাকারই বেশ কয়েকজন যুবককে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। অভিযোগ, এর বিনিময়ে বেশ কয়েক লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। পরে চাকরি না পেয়ে থানায় অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ইতিমধ্যেই তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

হাওড়া সিটি পুলিশের ডিসি সাউথ প্রতীক্ষা ঝারখারিয়া জানান, সাঁকরাইল থানায় ওই যুবকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে টাকা তোলার একাধিক অভিযোগ জমা পড়েছিল। ৪-৫ জনের কাছ থেকে ওই ব্যক্তির নামে অভিযোগ এসেছিল। সেই ভিত্তিতেই তদন্তে নেমে সাঁকরাইল থানা তাঁকে কলকাতা থেকে গ্রেফতার করে। ধৃত আর কতজনকে প্রতারিত করেছে কিংবা আর কে বা কারা এই প্রতারণার সঙ্গে যুক্ত তা জানতে  ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করবে পুলিশ। আদালতের কাছে ধৃতের ৭ দিনের পুলিশি হেফাজত চেয়ে আবেদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *