শ্বাসকষ্ট-রক্তচাপের সমস্যায় অসুস্থ সাধন পাণ্ডে, কেমন আছেন তৃণমূল বিধায়ক?

শ্বাসকষ্ট-রক্তচাপের সমস্যায় অসুস্থ সাধন পাণ্ডে, কেমন আছেন তৃণমূল বিধায়ক?

f03f6663104f3f39094c1e24bab00abb

কলকাতা: গতকাল রাতেই শ্বাসকষ্ট এবং অস্বাভাবিক রক্তচাপের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তৃণমূল কংগ্রেস বিধায়ক সাধন পাণ্ডে। বেশ কয়েকদিন ধরেই কাশি এবং ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন তিনি বলে জানা গিয়েছে। গতকাল রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটায় সঙ্গে সঙ্গে তাঁকে শহর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও জানা গিয়েছে, এখন তৃণমূল কংগ্রেস বিধায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল। তৃণমূল কংগ্রেস বিধায়ক এখন রয়েছেন আইসিইউতে।

পরিবার সূত্রে খবর, গতকাল রাতে হঠাৎ শ্বাসকষ্ট এবং রক্তচাপের সমস্যা শুরু হয় সাধন পাণ্ডের। বিগত বেশ কয়েকদিন ধরেই ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন তিনি তাই গতকাল শারীরিক অবস্থার অবনতি ঘটে তাঁর। সময় নষ্ট না করে বিধায়ককে ভর্তি করা হয় হাসপাতালে। আসলে আচমকাই অস্বাভাবিক হারে বৃদ্ধি পায় তাঁর হৃদস্পন্দন এবং রক্তচাপ। একই সঙ্গে শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়। হাসপাতালে ভর্তি হবার পরে তিনি আইসিউতে রয়েছেন এবং চিকিৎসকরা পর্যবেক্ষণ করছেন তাঁর। কিছুদিন আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাধন পাণ্ডে। 

আরও পড়ুন- বিধিনিষেধ মেনে পড়শি রাজ্যে খুলছে স্কুল, সেই পথে যেতে নারাজ বাংলা

আসলে গতকাল দুপুরে ক্রেতা সুরক্ষা দফতরের ট্যাবলো উদ্বোধনের কর্মসূচিতে গিয়েছিলেন মানিকতলা তৃণমূল কংগ্রেস বিধায়ক সাধন পাণ্ডে। সারাদিন রোদের মধ্যে ছিলেন তিনি। পরবর্তী ক্ষেত্রে বাড়ি ফেরার পর তিনি অসুস্থ বোধ করেন বলে জানা গিয়েছে। তবে স্বস্তির খবর যে এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *