রথ দেখা কলা বেচা সারতে গিয়ে শ্রীঘরে ২ মহিলা ছিনতাইবাজ

রথ দেখা কলা বেচা সারতে গিয়ে শ্রীঘরে ২ মহিলা ছিনতাইবাজ

6265d7c2b9cd297ab4a9cb2eac762452

 

নদীয়া: রথ দেখা, কলা বেচা দুটোই সারতে চেয়েছিলেন৷ মিশেছিলেন ভক্তদের ভিড়ে ভক্ত সেজেই৷ লক্ষ্যবস্তু ছিনতাইও করে ফেলছিলেন৷ কিন্তু শেষ রক্ষে হল না৷ মহিলা ভক্তদের চিল চিৎকারে ছুটে এলো নিরাপত্তা রক্ষীরা৷ তিন ছিনতাইবাজ ভিড়ে মিশে গেলেও দু’জনকে পাকড়াও করা হল৷ ফলে রথে দেখা, কলা বেচা সারতে গিয়ে শ্রীঘরে ঠাঁয় হল দুই মহিলা ছিনতাইবাজেরর৷

মঙ্গলবার দুপুরে ইসকন প্রাঙ্গনের ঘটনা৷ ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ইসকন মন্দির এলাকায়। ভক্তদের দাবি, এর আগে কখনও ইসকন মন্দিরের ভেতরে এমন ঘটনা ঘটেনি। স্বাভাবিকভাবেই সব মহল থেকে কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।

জানা গিয়েছে, প্রতিবারের মতো এবারও উলটো রথের দিন নদীয়ার হবিবপুর ইসকন মন্দিরে হাজির হয়েছিলেন ভক্তরা৷ ভক্তদের ভিড়ে মিশে ছিলেন পাঁচ মহিলা ছিনতাইবাজ৷ সুযোগবুঝে তাঁরা একাধিক ভক্তদের কাছ থেকে কারও গলার চেন, কারও কানের দুল ছিনতাইয়ের চেষ্টা করে৷ মহিলা ভক্তরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তিন ছিনতাইবাজ৷ অপর দু’জন ছিনতাইবাজকে আটকে রাখেন ইসকন মন্দিরের নিরাপত্তাকর্মী এবং অন্যান্য ভক্তরা৷ খবর পেয়ে ঘটনাস্থলে আসে রানাঘাট থানার পুলিশ। পুলিশ এসে ওই দুই মহিলা ছিনতাইবাজকে গ্রেফতার করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *