স্বৈরাচারী শক্তিকে হটাতে হবে! ছোট্ট ভাষণে ভারত জয়ের বার্তা অভিষেকের

স্বৈরাচারী শক্তিকে হটাতে হবে! ছোট্ট ভাষণে ভারত জয়ের বার্তা অভিষেকের

2aa31148d6e00e859c4fbd955dfdcc0b

কলকাতা: দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণের পর অল্পমাত্রই সময় পেয়েছিলেন তিনি, কিন্তু তাতেই ভারত জয়ের বার্তা স্পষ্ট করে দিলেন তৃণমূল কংগ্রেস সর্বভারতীয় নেতা তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, স্বৈরাচারী শক্তিকে হটাতে হবে, তৃণমূল রক্তের শেষ বিন্দু পর্যন্ত লড়বে। 

এদিন তিনি মন্তব্য করেন, আগামী দিনে সাংগঠনিক ভাবে আরও শক্তিশালী হবে তৃণমূল কংগ্রেস। স্বৈরাচারী শক্তিকে হটিয়ে উজ্জ্বল ভারত গড়ে তুলতে একসঙ্গে হাত ধরে এগোতে হবে সকলকে। তিনি জানান, তাঁদের ভয় দেখিয়ে লাভ হবে না, কারণ তাঁরা মাথা নত করবেন না। পাশাপাশি তিনি আরও বলেন, ভারতকে স্বৈরচারী জুড়ির হাত থেকে শিকল থেকে মুক্ত করতেই হবে। শেষ রক্তবিন্দু দিয়ে তাঁদের বিরুদ্ধে লড়বে তৃণমূল কংগ্রেস। অভিষেকের কথায়, অক্ষরে অক্ষরে বাংলা প্রমাণ করেছে যে, বাংলা যা আজ ভাবে, দেশ তা কাল ভাবে। তাই ভারতকে আগামীর বার্তা দেবে বাংলাই। 

আরও পড়ুন- রাজধানীতে শহিদ দিবস, তৃণমূলের মঞ্চে শরদ, চিদম্বরম, দিগ্বিজয়! কৃতজ্ঞতা জানালেন ‘দিদি’

এদিনই আবার ‘উন্নততর তৃণমূল’ গড়ে তোলার বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রাজ্য তথা দেশের উন্নয়ন তখনই সম্ভব যখন দলের ভাবমূর্তি উজ্জ্বল হবে। এর জন্য উন্নততর তৃণমূল কংগ্রেস তৈরি করতে হবে। মমতার কথায়, উন্নততর বাংলা তৈরি করা যেমন তাঁদের উদ্দেশ্য, তেমনই উন্নততর তৃণমূল তৈরি করতে হবে। তবেই উন্নততর দেশ তৈরি করার জন্য দলের আওয়াজকে সকলের কাছে পৌঁছে দেওয়া সম্ভব হবে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *