অভিষেকের ছবি দিয়ে টুইট কংগ্রেসের! হঠাৎ কী এমন হল

অভিষেকের ছবি দিয়ে টুইট কংগ্রেসের! হঠাৎ কী এমন হল

1c19c40763be3097bf0ddeafbbb59cf6

কলকাতা: পেগাসাস ইস্যু নিয়ে এখনো পর্যন্ত তোলপাড় গোটা দেশজুড়ে। এই ঘটনা বিরোধী দলগুলিকে যেন আরো কাছাকাছি নিয়ে এসেছে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আক্রমণ করার জন্য। আর বিরোধী শক্তি কতটা কাছাকাছি আসছে তার প্রকৃষ্ট উদাহরণ দিয়ে দিল কংগ্রেস। এই পেগাসাস ইস্যু নিয়ে একটি টুইট করা হয়েছে কংগ্রেসের তরফে, যেখানে ছবি রয়েছে তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের! তাঁর পাশে দাঁড়িয়ে কেন্দ্রীয় সরকারকে নিশানা করেছে তারা।

পেগাসাস ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি পোস্ট করে কংগ্রেস যে টুইট করেছে তাতে লেখা রয়েছে, “কথায় আছে, শত্রুকে কাছাকাছি রাখ। এই কথাটাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অত্যন্ত গুরুত্ব দিয়ে দিয়েছেন।” এই মন্তব্যের প্রেক্ষিতে যে ছবি রয়েছে তাতে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এবং তার পাশে লেখা, “আপনি ক্রোনোলজি বুঝুন/ পেগাসাস দিয়ে কাকে নিশানা করা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো। কখন, ২০২১। কেন, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। মোদী সরকারের নিরাপত্তাহীনতার কোন শেষ নেই।” এর আগে পশ্চিমবঙ্গ বিধানসভার উপনির্বাচনের ভবানীপুরে প্রার্থী দেবে না বলে ঘোষণা করেছিল কংগ্রেস শিবির। অধীর রঞ্জন চৌধুরী ইচ্ছা প্রকাশ্যে আসতেই জল্পনা সৃষ্টি হয়েছিল। আর এখন এই পেগাসাস ইস্যু নিয়ে ফের একবার প্রকাশ্যেই তৃণমূল কংগ্রেসকে সমর্থন করল কংগ্রেস।

 

উল্লেখ্য, এই সফটওয়্যারে হ্যাক হয়েছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ভোট কুশলী প্রশান্ত কিশোরের ফোন৷ এদিকে রাহুল গান্ধীর ফোন হ্যাক হওয়ার পর পেগাসাস নিয়ে সাংবাদিক বৈঠক করে কেন্দ্রীয় সরকারকে একহাত নেয় কংগ্রেস৷ তাঁদের বক্তব্য, মোদী সরকার রাষ্ট্রীর সুরক্ষার সঙ্গে সমঝোতা করেছে৷ রাহুল গান্ধী সহ বিরোধী দলের নেতা ও বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকদের উপর নজরদারি চালানো হয়েছে৷ ভারতীয় জনতা পার্টির নাম বদলে ভারতীয় জাসুস পার্টি রাখা উচিত৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *