‘২০২৫: প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন গুজরাটের বিরোধী দলনেতা’

‘২০২৫: প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন গুজরাটের বিরোধী দলনেতা’

0ec15cc67b431ac17aa6607fec8ef0c2

কলকাতা:  একুশের বিধানসভা নির্বাচনের পর রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেবেন বলে জানিয়েছিলেন তৃণমূলের ‘হেভিওয়েট’ মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতাই আসে তৃণমূল। তারপর রাজনীতি ছাড়ার পথে না হেঁটে আরও বেশি সক্রিয় হয়ে উঠেছেন দেবাংশু। এবারে ফেসবুকে ২০২৫ নিয়ে ভবিষ্যদ্বানী করলেন তিনি। আজ মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকের ছবি পোস্ট করে তিনি লেখেন, “২০২৫: প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন গুজরাটের বিরোধী দলনেতা।”
 
দেবাংশুর বক্তব্য অনুযায়ী, ২০২৫ এ প্রধানমন্ত্রী হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, বিজেপির গুজরাট হাতছাড়া হওয়ার সম্ভাবনার কথাও বলেছেন দেবাংশু। শুধু তা-ই নয়, গুজরাট বিধানসভায় বিরোধী দলনেতার ভূমিকায় দেখা যেতে পারে বর্তমান প্রধানমন্ত্রীকে বলেই মতপ্রকাশ করেঋেন তৃণমূল মুখপাত্র। মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। তার মধ্যেই ট্যুইটারেও মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার দাবী উঠেছে। একে একে অসংখ্য বিজেপি বিরোধী নেতারা বৈঠক সেরেছেন তৃণমূল সুপ্রিমোর সাথে। প্রধানমন্ত্রী – মুখ্যমন্ত্রীর বৈঠকেও নজর ছিল সকলের। সেসবকে ছাপিয়ে এখন সকলের নজর কাড়ছে তৃণমূলের এই তরুণ নেতার ফেসবুক পোস্ট।


 
তৃণমূল সমর্থকরা দেবাংশুকে সমর্থন জানালেও বিরোধীরা তাকে কটাক্ষ করতে ছাড়েনি। তবে দেবাংশু তার নিজস্ব ভঙ্গিতেই ফের শিরোনামে ফেরত এলেন। আগামীদিনে তার ভবিষ্যদ্বানী কতখানি খাটে, সেদিকেই নজর থাকবে সকলের।  -ছবি: প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *