বিস্ফোরক অভিযোগ সৌমিত্রের বিরুদ্ধে! দিলীপের কাছে জমা পড়ল নালিশ

বিস্ফোরক অভিযোগ সৌমিত্রের বিরুদ্ধে! দিলীপের কাছে জমা পড়ল নালিশ

7792a5855a78a0ea261aaf9ad82fd8f8

কলকাতা: ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এর আগে বঙ্গভঙ্গের ইস্যুতে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি এবং তাঁর ছাড়াও দলীয় নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুলে আলোড়ন সৃষ্টি করেছিলেন। এবার তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করা হল এবং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে তাঁর নামে নালিশ জমা পড়ল। তাই আবারও বড়োসড়ো বিতর্কে জড়ালেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

একজন মন্ডল স্তরের নেত্রীকে সৌমিত্র খাঁ রাজ্য কমিটির সম্পাদক পদে নিয়ে আসার ঘোষণা করেন। এই নিয়েই দলের বহু সদস্য এবং যুব মোর্চার অসন্তোষ প্রকাশ করেন। এই প্রেক্ষিতে তাদের গ্রুপের মধ্যে অনেকেই প্রতিবাদ করেন। তাদের বক্তব্য যে সৌমিত্র খাঁ নিয়ম, শৃঙ্খলা বিরোধী কাজ করেছেন, সংবিধান বিরোধী কাজ করেছেন। এই কারণে সৌমিত্র খাঁ প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে যান যারা প্রতিবাদ করেছিলেন তাদের ওপর। এমনকি তাদের গ্রুপ থেকে বের করে দেন তিনি। এর পরে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে তিনি যা সিদ্ধান্ত নিয়েছেন সেটাই বহাল থাকবে। এই ঘটনার প্রেক্ষিতে সৌমিত্রর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ওঠে যে তিনি দলের মধ্যে একনায়কতন্ত্র চালাচ্ছেন। মহিলা কর্মীকে অতিরিক্ত গুরুত্ব দিচ্ছেন তিনি। যাদের গ্রুপ থেকে বের করে দেওয়া হয়েছে তারা ছাড়াও আরো অনেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ জানিয়েছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

আরও পড়ুন- শুনানি হল না, পিছিয়ে গেল রাজ্যের ভোট পরবর্তী হিংসা মামলা

সৌমিত্রের বিরুদ্ধে মূল অভিযোগ, তিনি দলের মধ্যে যেভাবে কাজ করছেন সেখানে গণতন্ত্র নেই, একনায়কতন্ত্র চালাচ্ছেন। বিজেপির পুরনো কর্মীদের কাজ করতে দিচ্ছেন না এবং দলে আসা নতুন মহিলা কর্মীদের বেশি গুরুত্ব দিচ্ছেন। এর পাশাপাশি, ফোন করে একাধিক যুব মোর্চার নেতাকে হুমকি পর্যন্ত দিয়েছেন তিনি বলেও অভিযোগ উঠছে। তার বিরুদ্ধে আরো অভিযোগ, যুব মোর্চার পুরনো মহিলা কর্মীদের প্রকাশ্যে সম্মানহানি করা হচ্ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *