‘মিস্টার মোদী, আমাদের কথা শুনুন’, ভিডিও বার্তা ডেরেকের

‘মিস্টার মোদী, আমাদের কথা শুনুন’, ভিডিও বার্তা ডেরেকের

8993f3c2f17d828dac60a67b9ed03ccf

কলকাতা: সংসদে বিরোধীদের বলতে দেওয়া হচ্ছে না, আলোচনা করা হচ্ছে না গুরুত্বপূর্ণ বিষয়ে, এই অভিযোগ অনেকদিন ধরেই তুলে আসছে তৃণমূল সহ অন্যান্য বিরোধীরা। বাদল অধিবেশনের শুরু থেকেই সংসদ তোলপাড় পেগাসাস ইস্যু নিয়ে। কিন্তু কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে অভিযোগ যে তাঁরা এই বিষয় নিয়ে আলোচনা করছে না। যদিও তাতে বিরোধিতার আঁচ কিছু কমে যায়নি। এবার ঝাঁঝ আরও বাড়িয়ে বিরোধীদের এক ছাতার তলায় এনে ভিডিও বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েন। বললেন, ‘মিস্টার মোদী, আমাদের কথা শুনুন, সংসদে আসুন’।

 

আজ একটি ভিডিও টুইট করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার নেতা ডেরেক ও’‌ব্রায়েন। সেই ভিডিও ফুটে উঠেছে কী ভাবে তৃণমূল কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলি সংসদে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খুলছে। টুইটে কংগ্রেস, সমাজবাদী পার্টি, শিব সেনা, টিআরএস, ডিএমকে, আরজেডি, এনসিপি এবং আম আদমি পার্টি, সিপিএমকে ট্যাগ করেছেন ডেরেক। ভিডিওতে এই দলগুলির নেতাদের বক্তব্যও ফুটে উঠেছে। বাংলার বিধানসভা নির্বাচনের পর তৃণমূল কংগ্রেস সুপ্রিমো বিরোধী ঐক্যে শান দেওয়ার কাজ আবারও শুরু করে দিয়েছেন। কিছুদিন আগেই দিল্লি সফরে গিয়েছিলেন তিনি, যেখানে একাধিক বিরোধী নেতাদের সঙ্গে দেখা করেন মমতা। এরপর থেকেই বিরোধীদের আরও এককাট্টা করার কাজ করছে তৃণমূল কংগ্রেস। ডেরেকের এই ভিডিও তার বড় প্রমাণ। 

আরও পড়ুন- সম্মতি ছাড়া স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কও ধর্ষণের সমান, ঐতিহাসিক রায় হাইকোর্টের

এদিকে আবার ত্রিপুরা ইস্যু নিয়ে ক্রমশ একজোট হতে শুরু করেছে বিরোধীরা। ইতিমধ্যেই ত্রিপুরার ঘটনায় তৃণমূলের পাশে দাঁড়িয়েছে সিপিএম। অন্যদিকে, ত্রিপুরার ঘটনাকে জাতীয় স্তরে তুলে আনতে আগামীকাল দিল্লিতে সংসদ ভবন চত্বরে ধরনায় বসছে তৃণমূল বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, আগামীকাল সকাল সাড়ে দশটা নাগাদ লোকসভা এবং রাজ্যসভার তৃণমূল কংগ্রেস সাংসদ একসঙ্গে সংসদ ভবন চত্বরে, গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসতে চলেছেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *