লাথি মেরে বাড়ির দরজা ভাঙল পুলিশ! গ্রেফতার বিজেপি নেতা

লাথি মেরে বাড়ির দরজা ভাঙল পুলিশ! গ্রেফতার বিজেপি নেতা

f01713e5a1f78330b75fc75c97c5cf16

কলকাতা: উত্তপ্ত মুচিপাড়া। সন্তোষ মিত্র স্কোয়ারের কাছে ক্লাব ভাঙচুর ঘিরে গতকাল থেকেই উত্তাপ ছড়ায় সেখানে। কার্যত তৃণমূল-বিজেপি সংঘাত বাঁধে। এই ইস্যুতেই আজ দরজা ভেঙে পুলিশ আধিকারিকরা বিজেপি নেতা সজল ঘোষের বাড়ির ভিতরে ঢোকে। এরপর তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়। আবারও উত্তেজনার পারদ বেড়েছে এলাকাতে। যদিও গ্রেফতার হওয়ার পর সজল ঘোষের দাবি, তাঁকে বিনা অপরাধে গ্রেফতার করা হয়েছে। 

ক্লাব ভাঙচুর ইস্যুতে বিজেপি এবং ওই ক্লাব সদস্যদের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের মূলত দুটি অভিযোগ। এক, ক্লাবের সঙ্গে যুক্তরা ইভটিজিংয়ের সঙ্গে যুক্ত। অন্যদিকে ক্লাব ভাঙচুরের একটা অভিযোগ রয়েছেই। পাশাপাশি, একটি দোকান ভাঙচুরেও অভিযুক্ত ক্লাব সদস্যেরা বলে দাবি করেছে তৃণমূল। সব মিলিয়ে গতকালের পর আজও সেখানে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। এদিকে থানায় বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি কর্মীরা। আবার বিক্ষোভে সামিল হয়েছে তৃণমূল নেতাকর্মীরাও। 

আরও পড়ুন- BJP-র হয়ে দাঁড়ালে নিশ্চিত জিতবেন, গেরুয়া শিবিরকে নিজের বলে ফের বিতর্কে মুকুল

এদিন সকালেই মুচিপাড়া থানার পুলিশকর্মীরা সজল ঘোষের বাড়িতে আসেন। এরপর বিজেপি নেতাকে বাড়ির বাইরে আসার কথা বললেও তিনি রাজি হননি। এর পর পুলিশকর্মীরা লাথি মেরে বাড়ির দরজা ভেঙে ফেলে। টেনে-হিঁচড়ে থানায় নিয়ে যাওয়া হয় তাঁকে। এই ইস্যুতে ছেলের পাশের দাঁড়িয়ে তাঁর বাবা প্রদীপ ঘোষ বলেছেন যে, তৃণমূল মিথ্যে অভিযোগ করেছে তাঁর ছেলের বিরুদ্ধে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *