৩৩ দিনের সন্তানকে গলাকেটে হত্যা করল জন্মদাত্রী মা

৩৩ দিনের সন্তানকে গলাকেটে হত্যা করল জন্মদাত্রী মা

6a983bd002fcf8f38d30f4dd5490554d

কৃষ্ণনগর: ৩৩ দিনের কন্যা সন্তানকে বটি দিয়ে গলা কেটে খুন করার অভিযোগ উঠল জন্মদাত্রী মায়ের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার হরিণঘাটা থানার মহাদেবপুর উত্তর পাড়ায়।

সকাল থেকেই পরিবারের লোকজন শিশুটিকে খুঁজে পাচ্ছিল না৷ এরপর দেখা যায় বাড়ির  শৌচালয়ের পাশে গলা কাটা রক্তাক্ত দেহ৷ মাথাটি পড়ে রয়েছে শৌচালয়ের মধ্যে।  পুলিশ শিশুটির মস্তক ছিন্ন দেহ উদ্ধার করে নিয়ে যায়। পরিবার সূত্রে জানা যাচ্ছে, জয়ন্তী ভৌমিকের প্রায় নয় বছর আগে বিয়ে হয়েছিল৷, গত তিনমাস আগে সন্তান প্রসবের জন্য বাপের বাড়ি আসে। শ্বশুরবাড়ি উত্তর ২৪ পরগনার গোপালনগরে।

গত মাসে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরিজনদের দাবি, আজ সকালেই জয়ন্তী সম্ভবত রান্নাঘরের আনাজ কাটার বটি দিয়ে গলা কেটে খুন করে শিশুটিকে। এ বিষয়ে পুলিশি জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথা থেকে বোঝা যায় সে মানসিক ভারসাম্য হারিয়ে থাকতে পারেন ওই মহিলা৷ পরিবারের লোকের দাবি, সে মানসিক ভারসাম্যহীন৷ ঘটনায় পুলিশ আটক করেছে অভিযুক্ত মা জয়ন্তী ভৌমিককে। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য জয়ন্তীর শ্বশুরবাড়ির লোকজনকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ৷ ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *