‘দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত’, বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে কুণাল

‘দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত’, বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে কুণাল

22168723112ea47212038f875562fd20

কলকাতা: একেবারে ফিল্মি কায়দায় বিজেপি নেতা সজল ঘোষের বাড়ির দরজা লাথি মেরে ভেঙে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। মুচিপাড়া কাণ্ডে উত্তাপ ছড়িয়েছে চরম মাত্রায়। তবে পুলিশের এই লাথি মারাকে ‘অবাঞ্ছিত’ বলছে তৃণমূল কংগ্রেস। দলের মুখপাত্র কুণাল ঘোষের কথায়, এই দৃশ্য অবাঞ্ছিত। 

আরও পড়ুন- BJP-র হয়ে দাঁড়ালে নিশ্চিত জিতবেন, গেরুয়া শিবিরকে নিজের বলে ফের বিতর্কে মুকুল

এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই টুইট করেছেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ। তিনি লেখেন, ”কাল রাত থেকে বিজেপি অসভ্যতা করেছে। সজল এর মধ্যে ঢুকে অন্যায় করেছে। মানুষের ক্ষোভ থাকবেই। সজলের উচিত ছিল পুলিশকে সহযোগিতা করে বেরিয়ে আসা। তবে অভিযোগের অনুপাতে পুলিশের সময় না দিয়ে দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত। এতে অভিযুক্তদের সুবিধা হয়।” সন্তোষ মিত্র স্কোয়ারের কাছে ক্লাব ভাঙচুর ঘিরে গতকাল থেকেই উত্তাপ ছড়ায় সেখানে। কার্যত তৃণমূল-বিজেপি সংঘাত বাঁধে। এই ইস্যুতেই আজ দরজা ভেঙে পুলিশ আধিকারিকরা বিজেপি নেতা সজল ঘোষের বাড়ির ভিতরে ঢোকে। এরপর তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়।

ক্লাব ভাঙচুর ইস্যুতে বিজেপি এবং ওই ক্লাব সদস্যদের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের মূলত দুটি অভিযোগ। এক, ক্লাবের সঙ্গে যুক্তরা ইভটিজিংয়ের সঙ্গে যুক্ত। অন্যদিকে ক্লাব ভাঙচুরের একটা অভিযোগ রয়েছেই। পাশাপাশি, একটি দোকান ভাঙচুরেও অভিযুক্ত ক্লাব সদস্যেরা বলে দাবি করেছে তৃণমূল। সব মিলিয়ে গতকালের পর আজও সেখানে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। এদিকে থানায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। আবার বিক্ষোভে সামিল হয় তৃণমূল নেতাকর্মীরাও। যদিও গ্রেফতার হওয়ার পর সজল ঘোষের দাবি, তাঁকে বিনা অপরাধে গ্রেফতার করা হয়েছে। এই ইস্যুতে ছেলের পাশের দাঁড়িয়ে তাঁর বাবা প্রদীপ ঘোষ বলেছেন যে, তৃণমূল মিথ্যে অভিযোগ করেছে তাঁর ছেলের বিরুদ্ধে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *