রাজ্যে ফের বোমা-গুলি! খড়দহে খুন TMC নেতা

রাজ্যে ফের বোমা-গুলি! খড়দহে খুন TMC নেতা

da7c37c3989cd472e2c5c2f4389a115d

খড়দহ: ফের রাজ্যে বোমাবাজি এবং গুলি। এবার প্রাণ গেল তৃণমূল কংগ্রেস নেতার। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহে। মৃত্যু হয়েছে তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে পাঁচজনকে। সব মিলিয়ে চাঞ্চল্যকর পরিস্থিতি এলাকায়।

জানা গিয়েছে, গতকাল রাতে তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা রনজয় শ্রীবাস্তব যখন বাড়ি ফিরছিলেন তখন খড়দহের বড়পট্টি এলাকায় তার গাড়ি লক্ষ্য করে হঠাৎ কয়েক জন দুষ্কৃতী বোমা ছুড়তে থাকে এবং তাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। অতর্কিতে এই হামলা হাওয়ায় কিছুই করার ছিল না ওই নেতার। গলার কাছে গুলি লাগলে হু হু করে রক্ত বের হতে থাকে। স্থানীয়রা দৌড়ে এলে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় কিন্তু তৃণমূল নেতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনার পর রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায় এবং সঙ্গে সঙ্গে নড়েচড়ে বসে খড়দহ থানার পুলিশ। রাতেই তদন্ত শুরু হয় এবং সন্দেহভাজন ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনা রাজনৈতিক প্রতিহিংসার কারণে ঘটেছে নাকি ব্যক্তিগত আক্রোশ সেই নিয়ে তদন্ত করছে পুলিশ। একই সঙ্গে কোন সুপারি কিলার এই ঘটনার সঙ্গে জড়িত কিনা তাও খুঁজে দেখার চেষ্টা করছে তারা।

আরও পড়ুন: ‘দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত’, বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে কুণাল

বাংলার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে বিজেপি ক্রমাগত ভোট-পরবর্তী হিংসার অভিযোগ তুলে আসছে। রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসা হচ্ছে বলে অভিযোগ তাদের। এই ইস্যুতে রাজ্যপাল থেকে শুরু করে কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বের কাছে অভিযোগ জানিয়েছে রাজ্য বিজেপি। এই আবহেই এবার খড়দহ তৃণমূল নেতার খুনের ঘটনা যেন আগুনে ঘি ঢাললো। তবে ঠিক কী কারণে এই খুন হয়েছে তা জানা যাওয়ার পর হয়তো এই ঘটনা নিয়ে রাজনীতির হবেনা বলে মনে করছো অনেকে। আবার রাজনীতিের আরো বেড়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে যদি এর সঙ্গে কোন রাজনৈতিক দলের যোগাযোগের হদিশ মেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *