হিন্দি সিরিয়ালের পুলিশ, ননসেন্স! দরজা ভাঙা প্রসঙ্গে দিলীপ

হিন্দি সিরিয়ালের পুলিশ, ননসেন্স! দরজা ভাঙা প্রসঙ্গে দিলীপ

54c095451ffaa8c5fda6ceec4fcf5086

কলকাতা: মুচিপাড়ায় ক্লাব ভাঙচুরের ঘটনায় গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা সজল ঘোষ। একেবারে ফিল্মি কায়দায় তাঁর বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এই দরজা ভাঙা ব্যাপারটা ইতিমধ্যেই ভাল ভাবে নেয়নি তৃণমূল তা দলের মুখপাত্র কুণাল ঘোষের কথায় পরিস্কার। এবার এই নিয়ে সরব হলেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বললেন, হিন্দি সিরিয়ালের পুলিশের মত ভূমিকা নিয়েছে পুলিশ, ননসেন্স ব্যাপার। 

দিলীপ বলছেন, বিজেপি নেতা সজল ঘোষের গ্রেফতারির ঘটনা হিন্দি সিরিয়ালের মত। পুলিশ সিরিয়ালের পুলিশের মত আচরণ করেছে। কেউ ধর্ষিতা বা খুন হলে পুলিশ এত তৎপর হয় না, কিন্তু এক্ষেত্রে এত বাড়াবাড়ি। দিলীপ আরও বলেন, এমনিতেই বিরোধীদের কথা বলতে দেওয়া হয় না এই রাজ্য, মিথ্যে মামলা করা হয়, এবারেও তাই হয়েছে, গোটা ব্যাপার দিল্লিতে জানান হয়েছে বলেও বলেন তিনি। তবে তৃণমূলের তরফে পাল্টা বলা হয়েছে, কেউ মহিলাদের হাত ধরে টানলে তাকে পুলিশ দুধ-ভাত খাওয়াবে না। যদিও গতকাল তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, অভিযোগের অনুপাতে পুলিশের সময় না দিয়ে দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত। তাঁর বক্তব্য ছিল, বিজেপি অসভ্যতা করেছে। সজল এর মধ্যে ঢুকে অন্যায় করেছে। মানুষের ক্ষোভ থাকবেই। সজলের উচিত ছিল পুলিশকে সহযোগিতা করে বেরিয়ে আসা।

আরও পড়ুন: ‘দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত’, বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে কুণাল

ক্লাব ভাঙচুর ইস্যুতে বিজেপি এবং ওই ক্লাব সদস্যদের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের মূলত দুটি অভিযোগ। এক, ক্লাবের সঙ্গে যুক্তরা ইভটিজিংয়ের সঙ্গে যুক্ত। অন্যদিকে ক্লাব ভাঙচুরের একটা অভিযোগ রয়েছেই। পাশাপাশি, একটি দোকান ভাঙচুরেও অভিযুক্ত ক্লাব সদস্যেরা বলে দাবি করেছে তৃণমূল। সব মিলিয়ে গতকালের এবং তার আগের দিন সেখানে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। এদিকে থানায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। আবার বিক্ষোভে সামিল হয় তৃণমূল নেতাকর্মীরাও। যদিও গ্রেফতার হওয়ার পর সজল ঘোষের দাবি, তাঁকে বিনা অপরাধে গ্রেফতার করা হয়েছে। এই ইস্যুতে ছেলের পাশের দাঁড়িয়ে তাঁর বাবা প্রদীপ ঘোষ বলেছেন যে, তৃণমূল মিথ্যে অভিযোগ করেছে তাঁর ছেলের বিরুদ্ধে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *