থানার সামনে থেকে যুবতীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, চাঞ্চল্য সীমান্তে

থানার সামনে থেকে যুবতীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, চাঞ্চল্য সীমান্তে

6cda32cd6145034aef46568fd3985978

 

বনগাঁ: ভ্যানে করে এক যুবতীকে তুলে নিয়ে গিয়ে আমবাগানে ধর্ষণ করে ফেলে রাখার অভিযোগ উঠল। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে পেট্রাপোল থানার খলিদপুর এলাকার। গুরুতর জখম রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন সাধারণ মানুষ সহ বিভিন্ন রাজনৈতিক দলগুলি। পুলিশ ও পরিবারের লোকজন জানিয়েছেন, ওই যুবতীর বাড়ি বনগাঁ শহরের চাঁপাবেড়িয়া এলাকায়। দিনমজুর পরিবার।

শুক্রবার সন্ধ্যায় আত্মীয় বাড়ি যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে ছিল যুবতি। পরিবারের অভিযোগ বনগাঁ থানার সামনে থেকে এক ইঞ্জিন ভ্যান চালকের সঙ্গে তার দেখা হয়। ওই ভ্যানচালক তাকে বাড়ি পৌঁছে দেবে বলে ভ্যানে তোলে। অভিযোগ ওই ভ্যানচালক তাকে বাড়ি পৌঁছে না দিয়ে পেট্রাপোল থানার খলিদপুর এলাকায় নিয়ে যায়। সেখানে একটি জঙ্গলে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে বসে যুবতীকে কাঁদতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে পেট্টাপোল থানায় খবর দেয়। পুলিশ এসে তাকে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করেন৷

খবর পেয়ে এদিন সকালে যুবতীর বাড়িতে যান স্থানীয়, তৃণমূল, বিজেপি ও সিপিএম নেতা কর্মীরা। বিজেপির পক্ষ থেকে পুলিশের ভূমিকার কড়া সমালোচনা করা হয়েছে। পাশাপাশি সিপিএমের পক্ষ থেকে জানানো হয়েছে দোষীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলন শুরু করবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *