স্বাধীনতার সকালেও তৃণমূল-বিজেপির বচসা, সাংসদকে ঘেরাও স্লোগান

স্বাধীনতার সকালেও তৃণমূল-বিজেপির বচসা, সাংসদকে ঘেরাও স্লোগান

ab6e6ab8395a9a0d31768c5445a40c7a

নদীয়া: রাজনীতির ছোঁয়া থেকে বাদ গেল না ১৫ অগাস্টও৷ স্বাধীনতা সংগ্রামীর মূর্তিতে মাল্যদানকে কেন্দ্র করে বচসায় জড়িয়ে পড়ল তৃণমূল- বিজেপির কর্মী, সমর্থকেরা৷ বিজেপি সাংসদকে ঘেরাও করে জয় বাংলা স্লোগান দেওার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে উঠল নদিয়ার ভীমপুর থানার পোড়াগাছা এলাকা। খবর পেয়ে ভীমপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থনীয় সূ্ত্রে জানা গিয়েছে, স্বাধীনতা দিবস উপলক্ষে নদিয়ার ভীমপুর থানার পোড়াগাছা এলাকায় স্বাধীনতা সংগ্রামী বসন্ত কুমার বিশ্বাসের মূর্তিতে মাল্যদান করতে যান রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এরপরই ওই এলাকার তৃণমূল ছাত্র পরিষদের বহু কর্মীরা এসে মূর্তির সামনে জয় বাংলা স্লোগান দিতে থাকেন বলে অভিযোগ। এমনকি সাংসদকে স্বাধীনতা সংগ্রামীর মূর্তিতে মাল্যদান করার কাজেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ। এরপরই বিজেপি কর্মী এবং তৃণমূল কর্মীদের মধ্যে ব্যাপক বচসা শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভীমপুর থানার পুলিশ।

বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের দাবি, দীর্ঘদিন ধরেই অবহেলায় মূর্তিটি পড়েছিল। এই সরকার স্বাধীনতা সংগ্রামীদের সম্মান করে না। সেই কারনেই বিজেপির ছাত্র সংগঠন মূর্তিটি পরিষ্কার করে একটি ছোট অনুষ্ঠানের মধ্য দিয়ে স্বাধীনতা সংগ্রামীকে সম্মান জানানোর পরিকল্পনা গ্রহণ করে। কিন্তু দুঃখের বিষয় এখানে জঙ্গল রাজ চলছে। এখানে স্বাধীনতা সংগ্রামীদের সম্মান দেওয়া হয় না। সেটাই আরও একবার প্রমাণ করল তৃণমূলের গুন্ডা বাহিনী৷ যদিও তৃণমূলের তরফ থেকে মেলেনি কোনও প্রতিক্রিয়া৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *