পার্টিতে বচসা থেকে খুন, গ্রেফতার চার বন্ধু, এলাকায় উত্তেজনা

পার্টিতে বচসা থেকে খুন, গ্রেফতার চার বন্ধু, এলাকায় উত্তেজনা

fb53b775779eb02a3ffdb19bbc3b4856

 

হাওড়া: বাড়িতে বলে গিয়েছিল ফিরতে রাত হবে৷ বন্ধুদের সঙ্গে পার্টি আছে৷ ছেলে ফিরলে বটে, তবে জীবন্ত নয়, মৃতদেহ হয়ে৷ হাওড়ার শিবপুরের ঘটনা৷ শুক্রবার গভীর রাতে এক যুবক খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়৷ পুলিশ জানিয়েছে, মৃত তরুণের নাম রয়িশ আজম (১৮)৷ মৃতের দাদা আমির আজম শিবপুর থানায় চার বন্ধুর নামে রাতেই এফআইআর করেন। তারপরেই সিসিটিভি ফুটেজ ও সোর্স কাজে লাগিয়ে পুলিশ অভিযুক্ত চার বন্ধুকে গ্রেফতার করে। আজ ধৃতদের হাওড়া কোর্টে তোলা হবে।

মৃত তরুণের বাড়ি কাউসঘাট রোডে৷ পরিজনদের দাবি, শুক্রবার সন্ধ্যায় সে পার্টি করতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। গভীর রাতে তাঁরা শিবপুর  থানা থেকে ঘটনার খবর পেয়ে হাওড়া জেলা হাসপাতালে ছুটে যান। সেখানে রয়িশ আজমকে মৃত অবস্থায় দেখেন। মৃত যুবক পড়াশোনার পাশাপাশি কাপড়ের ব্যবসা করতেন। পুলিশ রয়িশের পরিবারকে জানায় শিবপুরের অলোকা সিনেমা হল সংলগ্ন  হরিসভার কাছ থেকে রয়েশকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয়৷ সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বন্ধুদের মধ্যে বচসার জেরে এই খুনের ঘটনা। ধারাল অস্ত্রের সাহায্যে গলায় কোপ মেরে খুন করা হয়। মৃতের দাদা আমির আজমের অভিযোগের ভিত্তিতে পুলিশ নিহতের চার বন্ধুকে গ্রেফতার করলেও খুনের কারণ এখনও স্পষ্ট নয়৷ পুলিশ জানিয়েছে, ধৃতদের হেফাজতে নেওয়ার জন্য পুলিশের কাছে আবেদন জানানো হবে৷ জানার চেষ্টা হবে খুনের কারণ৷ তরুণ কিশোরের মৃত্যুর জেরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *