নিজের এলাকাতেই তাড়া খেলেন সাংসদ, পথে বসল বিজেপি

নিজের এলাকাতেই তাড়া খেলেন সাংসদ, পথে বসল বিজেপি

bef079e0d907b47c6267f2b528a067fa

 

নদীয়া: সাংসদ এবং  নেতা,কর্মীদের আক্রান্ত হওয়ার প্রতিবাদে নদীয়ার শান্তিপুরের ভোলা বাইপাসে ৩৪নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি। উল্লেখ্য, শান্তিপুর থানার বেলঘড়িয়া-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অনাস্থা ভোটের জন্য শান্তিপুর বিডিওর কাছে একটি লিখিত আবেদন করে বিজেপি। সেইমতো প্রশাসনের উদ্যোগে আজ বেলঘড়িয়া-২ নম্বর গ্রাম পঞ্চায়েতে অনাস্থা ভোট প্রক্রিয়া শুরু হয়। সেখানেই উপস্থিত হন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার এবং বিজেপির নেতাকর্মীরা।

হঠাৎ তৃণমূল কর্মীরা বিজেপি সাংসদকে লক্ষ করে তেড়ে আসে। কোনওরকমে পুলিশ এবং সাংসদের নিরাপত্তা কর্মীরা সাংসদকে ঘটনাস্থল থেকে নিয়ে চলে যায়। সেখানে এক বিজেপি নেতা কর্মীরা আক্রান্ত হন। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে পুলিশের সামনেই বাঁশ দিয়ে বেধড়ক মারধর করতে থাকে তাদের। মূলত এই ঘটনার প্রতিবাদে ৩৪নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি।

তাঁদের দাবি, প্রশাসন রাজ্য সরকারের অঙ্গুলিহেলনে চলছে। অবিলম্বে যারা বিজেপি কর্মীদের ওপর আক্রমণ চালিয়েছে এবং সাংসদকে হেনস্থা করেছে তাঁদের আইনত ব্যবস্থা নিতে হবে। না হলে আগামী দিনে আরও বড়সড় আন্দোলন নামার হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলনকারীরা৷ জাতীয় সড়কে দীর্ঘক্ষণ অবরোধ করে রাখেন বিজেপি কর্মী, সমর্থকেরা৷ যার জেরে তীব্র যানজট সৃষ্টি হয় জাতীয় সড়কে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *